Bangla Serial

Neem Phuler Modhu: পর্ণার হাত থেকে সিঁদুরকৌটো ফেলে দেওয়ার ছক! কৃষ্ণা ও মৌমিতা নিজেরাই পর্ণার কাছে জব্দ হয়ে গেল

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক হল ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Modhu)। ধারাবাহিকের প্রধান চরিত্রে থাকা পর্ণা (Parna) দর্শকমনে বেশ ভালো প্রভাব ফেলেছে। বিয়ে করে আসার প্রথমদিন থেকে পর্ণাকে পছন্দ করে না তার শাশুড়ি কৃষ্ণা (Krishna)। নানান প্ল্যান করে পর্ণাকে তাড়ানোর জন্য চেষ্টায় থাকে সে। দেখা যায়, ধারাবাহিকে আসা প্রতিটি ভিলেনের সঙ্গে হাত মেলায় কৃষ্ণা।

সৃজনের (Srijan) জীবন থেকে পর্ণাকে তাড়াতে নানান পরিকল্পনা করলেও সেই প্ল্যান সফল হতে দেয় না পর্ণা। সে কিছু না কিছুভাবে কৃষ্ণাকে অসফল করে। পর্ণা প্রথম থেকেই কৃষ্ণার মনে জায়গা করে নেওয়ার চেষ্টা করেছে। কিন্তু তা কখনও সম্ভব হয়নি। এদিকে এই পর্ণার জন্য অনেকবার অনেক বিপদ থেকে মুক্ত হয়েছে দত্ত বাড়ি।

কৃষ্ণার সাথে হাত মেলায় সৃজনের বৌদিও। সেও পর্ণার ভালো দেখতে পারে না। মৌমিতা চেয়েছিল সৃজনের সঙ্গে তার বোন তিন্নির বিয়ে হোক। কিন্তু তা সম্ভব হয়নি। তিন্নিকে সৃজন ও পর্ণার মাঝখান থেকে সরানোর পর ঈশা এল দত্ত বাড়িতে। ঈশাও পর্ণাকে তাড়ানোর প্ল্যান করে। আর সেই ঈশার হাতে হাত মেলায় কৃষ্ণাও।

যদিও আমরা দেখেছি, পুজোতেই পর্ণা সকলের সামনে ঈশার পর্দা ফাঁস করেছে। সৃজন এদিকে সিদ্ধান্ত নিয়েছিল, পর্ণাকে ডিভোর্স দেবে। মনে মনে ভালোবাসলেও পর্ণার উপর রাগ করে মায়ের কথায় এই সিদ্ধান্ত নেয় সৃজন। কিন্তু পর্ণা সেই ডিভোর্স আটকানোর জন্য বহু চেষ্টা করে। পরে ঠাম্মির কথায় সব অভিমান ভুলে সকলে পুজোর আনন্দে মেতে ওঠে।

এবার কৃষ্ণা পর্ণাকে জব্দ করতে তার হাত থেকে সিদুঁরকৌটো ফেলে দেওয়ার মতলব এঁটেছে। পর্ণার হাত দিয়ে অমঙ্গল হয়েছে, এমনটা বোঝাতে চায় সে। আর এই কৃষ্ণার কথায় সাথে দিয়েছে বড় বৌদিও। কিন্তু পর্ণা কৃষ্ণার সেই প্ল্যান শুনে ফেলে। এবার পর্ণা কি করবে? আসছে ধারাবাহিকের চমকদার পর্ব।

Piya Chanda