Bangla Serial

চমকাবেন না প্লিজ! স্বয়ং শাহরুখ খান ‘ইচ্ছে পুতুল’ দেখছেন! এই ধারাবাহিকের ভক্ত হয়ে করলেন প্রমোশন

বাংলা টেলিভিশনের দুনিয়ায় অন্যতম নামী চ্যানেল জি বাংলা (Zee Bangla)। এই চ্যানেলে বিভিন্ন সব বাংলা ধারাবাহিক নিত্যদিন বাঙালি দর্শকদের মনোরঞ্জন করে চলেছে। তার মধ্যে আবার কিছু কিছু ধারাবাহিক ইতিহাস লিখে ফেলেছে মনোরঞ্জনের তালিকায়।

তবে বাংলা টেলিভিশনের দুনিয়ায় যদি কিছু ধারাবাহিক অত্যাধিক ভালোবাসা পেয়ে যায় তাহলে আবার কিছু ধারাবাহিক হারিয়ে যায় কালের অতলে। ‌ভালো গল্প, উত্তেজনা পূর্ণ সব পর্ব থাকা সত্ত্বেও কেন যেন দর্শকরা সেই সমস্ত ধারাবাহিক গুলি দেখেন না। আবার একঘেয়েমি তে ভরা ধারাবাহিক গুলিও দিনের পর দিন টেলিভিশনের পর্দায় চলতেই থাকে এইরকম উদাহরণ রয়েছে ভুরি ভুরি।

তবে খাদের কিনারায় দাঁড়িয়ে ঘুরে ফিরেছে এইরকম বাংলা ধারাবাহিকের সংখ্যা বোধ হয় খুবই কম। আর সেই তালিকায় অন্যতম নাম হবে জি বাংলা ধারাবাহিক ইচ্ছে পুতুলের (Icche Putul)। শেষ হব হব এইরকম মুখ থেকে ঘুরে দাঁড়িয়ে দর্শকদের মধ্যে জনপ্রিয়তা পেয়েছে জি বাংলার ইচ্ছে পুতুল। দিদি ময়ূরীর ষড়যন্ত্র আর বোন মেঘের স্বার্থত্যাগের নিদর্শন দেখতে দেখতে একটা সময় চোখ পচে গিয়েছিল বাঙালি দর্শকদের।‌

আরও পড়ুনঃ ‘মেঘ তোর নীল আমার দিকে প্রথম পা ফেলল আজ’! ময়ূরীর চক্রান্তে মেঘের মোহ কাটাতে চলেছে নীল! গ্রহণ করবে সেই ময়ূরীকেই?

তবে হঠাৎ করেই মেঘ প্রতিবাদী হয়ে ওঠায় যেন বদলে গেছে এই ধারাবাহিকের গল্প। দর্শকরা আকর্ষণ বোধ করছেন এই ধারাবাহিক দেখতে। আর সাধারণ দর্শকদের মতো ভারতবর্ষের নামিদামি সব সেলিব্রেটিরাও নাকি আজকাল ইচ্ছে পুতুল দেখছেন। ঘাবড়াবেন না মোটেও। ভারতীয় সিনেমার বাদশা তথা বাংলার ব্রান্ড অ্যাম্বাসেডর শাহরুখ খানের অফিসিয়াল পেজ থেকে ইচ্ছে পুতুলের জন্য প্রমোশন করা হচ্ছে।

srk icche putul facebook promotion

কী চমকাচ্ছেন নাকি? সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি ছবি ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে শাহরুখ খানের অফিসিয়াল পেজ থেকে প্রমোশন করে বলা হয়েছে ‘আপনারা জি বাংলার পর্দায় দেখছেন তো ইচ্ছে পুতুল? এটি একটি দারুন ধারাবাহিক এবং বাস্তবসম্মত গল্প। আমার পরিবারের প্রিয় শো!’ আজ্ঞে হ্যাঁ, এমনটাই লিখেছেন তিনি। তবে এর পিছনে কি রহস্য রয়েছে তা জানা নেই বাপু!

Ratna Adhikary