Bangla Serial

Jagadhatri: জগদ্ধাত্রীকে মুখার্জি বাড়ি থেকে তাড়াতে এসে শকুন্তলা নিজেই তাড়া খেল! ঝামা ঘষে তাকে বাড়ি থেকে বের করে দিল সৎ মেয়ে জগদ্ধাত্রী

বর্মানে ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকে কোম্পানিতে কৌশিকীর জায়গা কে পাবে তাই নিয়ে চলছে বিবাদ। বৈদেহী চাইছে যেকরে হোক উৎসব জায়গা পাক। কিন্তু কৌশিকী ইতিমধ্যে ভেবে রেখেছে অন্য কথা। সে চায় সঠিক উত্তরসূরি পাক এই অধিকার। আর তাই সে জগদ্ধাত্রীকে এই জন্য যোগ্য মনে করে।

এদিকে কোম্পানির অধিকার ছিনিয়ে নেওয়ার জন্য একের পর এক চাল চেলে যাচ্ছে বৈদেহী ও মেহেন্দি। কালীচরণ বসকে আটকে রাখে তারা। কৌশিকীকে চ্যালেঞ্জ করে চন্দ্রনাথ, খুব কম সময়ের মধ্যেই মুখার্জিদের কোম্পানির সাফল্যকে ফিকে করে দেবে বলে দাবি করেছে সে। এদিকে দিব্যা আর চন্দ্রনাথ মুখার্জি হাত মিলিয়েছে তাও সামনে আসে।

কোম্পানিকে ঘিরে মুখার্জি বাড়িতে একের পর এক ষড়যন্ত্র করে চলেছে মেহেন্দি। তবে এবার মেহেন্দীকে কোম্পানি দেওয়া তো দূরের কথা মেহেন্দির মুখে ঝামা ঘষে দিয়ে কৌশিকী মেহেন্দীকে চেম্বারের চাবি দেয়। বলে, আগে একটা ইন্টারশিপ করতে হবে। সেটি সম্পন্ন করে তবেই কোম্পানিতে কাজ করতে পারবে মেহেন্দি।

তা শুনে মেহেন্দি রেগে গিয়ে মা শকুন্তলাকে ফোন করে সব কথা বলে। শকুন্তলা ভাবে এই প্ল্যান একা কৌশিকীর নয়, এর পেছনে রয়েছে জগদ্ধাত্রী। আর তাই সে মুখার্জি বাড়িতে এসে জগদ্ধাত্রীকে হাত ধরে বের করে দিতে যায়। তখন জগদ্ধাত্রী বলে, সে সসয়ম্ভুর সম্পত্তি তাকে ফিরিয়ে দিয়ে তবেই এই বাড়ি থেকে যাবে।

তার আগে নয়। এই বলে শকুন্তলাকে বাড়ি থেকে বের করে দেয়। জগদ্ধাত্রীর এই মোক্ষম জবাব দেখতে পাওয়া যাবে ‘জগদ্ধাত্রীর পরবর্তী পর্বে। উল্লেখ্য, ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকের মুখ্য ভূমিকায় রয়েছেন অঙ্কিতা মল্লিক। ধারাবাহিকে নায়িকার চরিত্রেও রয়েছে এক অন্যরকমের ধাঁচ। নায়িকার অ্যাকশনধর্মী প্লট দর্শকদের কাছে বেশ আকর্ষণীয় হয়ে উঠেছে।

Ratna Adhikary