Bangla Serial

New Serial Mystry: এ কেমন সিরিয়াল? শুরু হওয়ার মাত্র দশ দিনেই হবে নায়ক-নায়িকার মৃত্যু! গল্প ফাঁস

কথা ছিল জুন মাসেই আসবে ধারাবাহিক। তবে স্লটের অভাবে জুন নয় জুলাইতে আসবে নতুন এই ধারাবাহিক। একের পর এক ধারাবাহিক আসছে আর কেড়ে নিচ্ছে পুরোনো ধারাবাহিকের স্থান। টিআরপির অভাবে বেশকিছু ধারাবাহিক আগেই বন্ধ হয়েগিয়েছে। বর্তমানে প্রতিটি ধারাবাহিক টিকে রয়েছে টিআরপির উপর। যে ধারাবাহিকের টিআরপি যত বেশি, সেই ধারাবাহিকের স্থায়ীকাল তত বেশি। বর্তমানে বেশ কয়েকটি নতুন ধারাবাহিক আসতে চলেছে।

ইতিমধ্যে টিভির পর্দায় এসেগিয়েছে তুঁতে, ফুলকি ও সন্ধ্যাতারা। এবার আরও এক নতুন ধারাবাহিক আসার পথে। তবে চ্যানেলের কিছু বিশেষ সমস্যার কারণে পিছিয়ে গেল সেই ধারাবাহিকের সময়সীমা। কথা ছিল, জুন মাসেই আসবে এই থারাবাহিক। তবে যে পুরোনো ধারাবাহিকের জায়গায় আসতে চলেছিল এই নতুন ধারাবাহিক। সেই পুরোনো ধারাবাহিকের শেষ হতে লাগবে আরও বেশি কয়েকটা দিন।

আর তাই পিছিয়ে গেল নতুন আসন্ন ধারাবাহিকের শুরুর তারিখ। এদিকে জুনেই শুরু হওয়ার আশায় বসেছিলেন ধারাবাহিকের নায়ক-নায়িকারা। এবার শোনা গেল নতুন এই ধারাবাহিকের আসছেন জনপ্রিয় দুই নায়ক-নায়িকা। তবে অভিনয় করবেন মাত্র ১০ দিন। শোনা যাচ্ছে, ধারাবাহিকের চতুর্থ পর্বেই মারা যাবেন তাঁরা। এই কোটা দিনের জন্য কেন করছেন তাঁরা অভিনয়? জানা গিয়েছে নাম করা প্রোডাকশনের জন্যই তাঁরা ব্যারন করতে পারেননি এই অফার।

তবে এর আগে এতো কমদিনের জন্য তাঁরা অভিনয় করেননি। করা সেই তারকা? শোনা গিয়েছে, অভিনেতা বিপ্লব ব্যানার্জি ও অভিনেত্রী পুষ্পিতা মুখার্জি। জনপ্রিয় এই দুই মুখকে সান বাংলার আসন্ন ধারাবাহিক ”রূপসাগরে মনের মানুষ’এ মাত্র ৪ টি পর্বে দেখা যাবে। ৩ জুলাই রাত সাড়ে ৮ টায় সম্প্রচারিত হবে নতুন এই ধারাবাহিক। পুরুষকেন্দ্রিক এই ধারাবাহিক। এই ধারাবাহিকের মাধ্যমে আমরা জানতে পারবো যে, শুধুই গায়ের রং কালো বলে নারী অবহেলিত তা নয়, পুরুষরাও সমানভাবে অবহেলিত।

rooqma ray 771

বাস্তব জীবনে, সমাজে বহু সময় নারীদের মতোই পুরুষদেরও নানান সমস্যার মধ্যে দিয়ে যেতে হয়। যদি নারী-পুরুষ সমান হয় তাহলে নারীদের মতোই পুরুষদেরও জীবনকে তুলে ধরা উচিত ধারাবাহিকের মধ্যে দিয়ে। তাই এবার সান বাংলায় পুরুষকেন্দ্রিক ধারাবাহিক ‘রূপসাগরে মনের মানুষ’ আসতে চলেছে। আজ রবিবার সকাল থেকে এই ধারাবাহিকের প্রোমো শ্যুট হচ্ছে বলে জানা গিয়েছে। ধারাবাহিকে নায়িকার চরিত্রে দেখা যাবে অভিনেত্রী রুকম রায়কে। অন্যদিকে নায়কের চরিত্রে একজন নবগোতা।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।