জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

শালিনীকে মোক্ষম জবাব! জুটলো ঝাঁটার বাড়ি! ফুলকির চালে কুপোকাত শালিনী!

বেঙ্গল টপার ‘ফুলকি’ (Phulki ) ধারাবাহিকে (Bengali Serial) নতুন মোড়। টিআরপি (Trp) তালিকায় বেশ ভালো স্থান দখল রয়েছে জি বাংলার (Zee Bangla) এই মেগা। এবার এই সিরিয়ালে চলে একের পর এক দুর্ধর্ষ পর্ব। প্রতি পর্বেই থাকছে কোনও না কোনও চমক। অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন দর্শক প্রতিটা পর্বের জন্য।

ফুলকির আজকের পর্ব ১১ আগস্ট
(Phulki today episode 11 August)

জি বাংলার (Zee Bangla) এই ধারাবাহিকে দেখা যাচ্ছে ফুলকি বুঝে ফেলেছে শালিনী কত বড় ষড়যন্ত্রকারী আর ঠিক এই সময়ে ধনু ও পিয়াল এসে তাকে জোর করে নিচে নিয়ে যেতে চায়। এই সময়ে ফুলকি তাঁদের কাছে শালিনীর ঘর থেকে একটা ওষুধ এনে দিতে বলে।

Phulki new episode, Phulki knows about Shalini's plan

আর শালিনীর ঘরে অনুপস্থিত সুযোগ নিয়ে তাঁরা তার ঘরে আসে ও একটা ওষুধ নিয়ে এসে ফুলকির হতে তুলে দেয়। ফুলকি মিলিয়ে দেখে শালিনী নিজের ওষুধ ফুলকিকে দিয়ে দিয়েছে। এবং স্পষ্ট করে ধানুদের জানায় তার এই অসুস্থতার পিছনে যে শালিনীর হাত আছে। ততক্ষণে তাঁরা শালিনীকে জব্দ করার জন্য ধানু পিয়ালকে সব কথা রোহিতকে গিয়ে বলতে বলে, আর তা শুনে ফুলকি না করে দেয় কারণ সে জানে রহিত কিছুতেই শালিনীকে অবিশ্বাস করবে না আর ঠিক সেই মুহূর্তে ফুলকি কষে ফেলে এক আস্ত প্ল্যান।

তার প্ল্যান অনুযায়ী শালিনীর চালেই শালিনী হবে কুপকাত। শুধু তাঁর সঙ্গে ধানু পিয়াল আর তমাল থাকলেই যথেষ্ট। সেই মতো তিনজনে নাটক করতে থাকে, রান্না ঘরে এসে উপস্থিত হয় তাঁরা বলে ফুলকির অবস্থা খুব খারাপ। এই শুনে বাড়ির সকলেই খুব ভয় পেয়ে যায়। আর ফুলকি দেখায় সে পাগল হয় গেছে, আর বাড়ির সকলেই ভেবে নেয় তাঁকে হয়তো ভূতে ধরেছে। এরমধ্যে রোহিত এসে ফুলকির এরকম অবস্থা দেখে অবাক হয়ে যায়। আর সব দোষ এসে পড়ে শালিনীর উপর।

ততক্ষণে শালিনী এসে উপস্থিত হলে ফুলকি তাঁকে ঝাঁটা নিয়ে তাড়া করে আর তাঁর মার খেয়ে ঘরে পালায় শালিনী। ফুলকির এরম অবস্থা দেখে রোহিত তাঁকে প্রশ্ন করলে উত্তরে সে শুধু শালিনীকে মারতে চায়।

রুদ্র, শালিনী ভেবেই নিয়েছে তাদের ওষুধ এ কাজ দিয়েছ কিন্তু খুবই রেগে যায় শালিনী। রুদ্র তাকে শান্ত করে ধৈর্য ধরতে বলে। ইতিমধ্যে জেঠুমণি এসে দেখে এই অবস্থা। ফুলকি তাঁর কৃতকর্মের জন্য কষ্ট পেলেও সে তাঁর পরিবারের ভালোর জন্য এই সব করছে। এবার দেখার বিষয় সফল হয় কি না ফুলকির প্ল্যান।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।