জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

ধামাকা পর্ব অনুরাগে! মৃত্যু মুখে নায়ক‌ সূর্য! দীপা-সূর্যর চির বিচ্ছেদেই শেষ হচ্ছে অনুরাগ?

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় মেগা ধারাবাহিক (Mega Serial) অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। একসময়ে টিআরপিতে (Trp) ৮+ নম্বর পেত এই ধারাবাহিক। টানা আড়াই বছর ধরে এখনও স্লট লিডার। বর্তমানে ধারাবাহিকের পর্ব জমে উঠছে। এবার লুকোচুরি খেলায় ইতি টানছে গোটা সেনগুপ্ত পরিবার।

সূর্যকে সত্যি বলার সময় এসেছে। এদিন ইরার জন্য সূর্যের মনে হাজারো প্রশ্নের উদ্রেক হয়েছে। সেই প্রশ্নবাণে জেরবার গোটা পরিবার। সামাল দিতে না পেরে লাবণ্য সেনগুপ্ত বলে দীপা সব সত্যিটা দীপার সামনে তুলে ধরুক। এপিসোডটিকে ঘিরে দর্শকমহলে শুরু হয়েছে শোরগোল।

Anurager Chowa promo

সমাজমাধ্যমে এক অনুরাগী খোলসা করলেন এদিনের গোটা প্লট। কী লিখছেন তিনি?

সমাজমাধ্যমে এক অনুরাগী লিখছেন, ‘অবশেষে লেখক গল্পে সমস্ত নাটকের অবসান ঘটালো। মিস করবেন না। আজকের ধামাকা এপিসোড। গল্পের নতুন মোড়। দীপা লাবণ্য সবাই সব সত্যি বলে দিয়েছে সূর্যকে। ঊর্মি সূর্য দীপার বিয়ের ফটো দেখিয়ে দিয়েছে। সোনা রুপা ওদের সন্তান বলে দিয়েছে।’

ওই অনুরাগী আরও লিখছেন,’তখন সেই সুযোগে বদমাইশ ইরা এসেও ওর বিয়ের ফটো দেখিয়ে দিয়েছে। তারপর মিশকার সন্তানের নাম বীর বলে দিয়েছে। একসঙ্গে এত কিছু জানার পর সূর্য প্রায় উন্মাদ হয়ে গেছিল সেই মুহূর্তে। কিন্তু এরপর ধস্তাধস্তিতে সূর্য উপর থেকে পড়ে যায়। এরপরেই হয়ত সূর্যর সব স্মৃতি ফিরতে চলেছে।’

তবে কি এবার ধোঁয়াশা কাটিয়ে এক হবে সূর্য-দীপা? দীপার সঙ্গে কাটানো তিক্ততার মুহূর্তগুলি মেনে নিয়ে সোনা-রূপার মুখের দিকে তাকিয়ে জীবনে এগিয়ে যাবে সে? ইরা প্রসঙ্গে সূর্যের সব কথা মনে পড়ে যাওয়ার পর সে কি আর পারবে সেনগুপ্ত বাড়ির গেস্টহাউসে থাকতে? উত্তর মিলবে অনুরাগের ছোঁয়ার আসন্ন পর্বে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।