জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

খারাপ খবর! নিম ফুলের মধু ছাড়ছেন ধারাবাহিকের মূল নায়ক! কাকে দেখা যাবে এবার নায়িকার বিপরীতে?

বাংলা টেলিভিশনের (Bengali Television) পর্দায় যতগুলি ধারাবাহিক এই মুহূর্তে ধারাবাহিকভাবে সাফল্যের মুখ দেখে চলেছে তার মধ্যে অন্যতম হল নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। বাঙালি দর্শকদের ড্রয়িং রুমে পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছে পর্ণা-সৃজনের প্রেমের গল্প। আর সেই কারণেই ধারাবাহিকের এতটা সাফল্য। টিআরপি বালিকার প্রথম পাঁচে প্রত্যেক সপ্তাহে থাকে এই ধারাবাহিকটি।

বলাই বাহুল্য, শুধু টিআরপি তালিকায় জায়গা করে নেওয়াই নয়, বারবার শীর্ষস্থান দখল করে এই ধারাবাহিক বুঝিয়ে দিয়েছে বাঙালি দর্শকের কাছে এই ধারাবাহিকের দারুণ রকম জনপ্রিয়তা। শুরুর পর থেকেই এই বাংলা ধারাবাহিকের গল্পে বিভিন্ন মোড় এসেছে। দাবাং পর্নার একাধিক কর্মকাণ্ড, বুদ্ধিমত্তা এই ধারাবাহিককে এক অন্য পর্যায়ে নিয়ে গেছে।

Neem phuler madhu new episode

চলতি সপ্তাহেও টিআরপি তালিকায় দ্বিতীয় স্থান ধরে রাখতে সক্ষম নিম ফুলের মধু। উল্লেখ্য, এরই মাঝে শোনা যাচ্ছে, এবার এই ধারাবাহিকের প্রধান নায়ক নাকি পরিবর্তিত হতে চলেছে। এর আগেও বাংলা ধারাবাহিকের দুনিয়ায় একাধিক ধারাবাহিকে নায়ক-নায়িকার চরিত্রে পরিবর্তন হতে দেখা গেছে। তবে কি সেই রকমই কোন‌ও ঘটনা ঘটতে চলেছে নিম ফুলের মধুর সঙ্গে? তবে কি নায়ক সৃজনের চরিত্রের পরিবর্তন হবে?

এই মুহূর্তে সেই সম্ভাবনা কম হলেও এই ধারাবাহিকের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র নাকি এই ধারাবাহিক ছেড়ে দিয়েছে বলে গুঞ্জন। কে সে? শোনা যাচ্ছে এই ধারাবাহিকে ছোটকার চরিত্রে অভিনয় করা অভিনেতা প্রসূন গাইন নাকি ধারাবাহিক ছেড়েছেন। আসলে বেশ কয়েকদিন ধরেই এই ধারাবাহিকে দেখা যাচ্ছে না ছোটকা অর্থাৎ ধারাবাহিকের অনিমেষ দত্তকে। আসলে কালার্স বাংলার একটি ধারাবাহিক নিয়ে এই মুহূর্তে ভীষণ রকমের ব্যস্ত প্রসূন গাইন।

Prasun gain

কালার্স বাংলার এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা যাবে অর্পণ ঘোষালকে। মূলত ১০০ দিনের পর্বের একটি ধারাবাহিক হতে চলেছে এটি। আর সেই ধারাবাহিকেই অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন সৃজনের ছোটকা অর্থাৎ প্রসূন গাইন। আর সেই কারণেই এই মুহূর্তে নিম ফুলের মধুতে দেখা যাচ্ছে না তাকে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।