জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

সাধুদার কাছে গোপন ছিল আসল সত্যি! সত্যি শুনে চমকে গেল জ্যাস

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় সিরিয়াল ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri)। একসময়ের দীর্ঘদিন বেঙ্গল টপারের শিরোপা নিজের দখলে রেখেছিল। বর্তমানে রেটিং চার্টে নম্বর কমে এলেও আজও দারুণ ভালবাসা পায় দর্শকের মধ্যে। বাংলা সিরিয়ালের (Bengali Serial) পরকীয়া-কুটকচালি ছেড়ে গোয়েন্দা কাহিনীর উপর নির্ভর করে এই ধারাবাহিকের পথচলা শুরু হয়েছিল। অল্প সময়ের মধ্যেই দর্শকমনে স্থান করে নিয়েছে এই ধারাবাহিক।

জগদ্ধাত্রী আজকের পর্ব 11 আগস্ট (Jagannath Today Episode 11 August)

ধারাবাহিক এর শুরুতেই দেখা যায় জগদ্ধাত্রী স্বয়ম্ভুকে অফিস যাওয়ার আগে ফোন করে তার নতুন কেস এর কথা জানাতেই সে না করে দেয়। কারণ হিসেবে তার মা হওয়ার কথা বলে স্বয়ম্ভু আর সে নিজের সন্তানের কোনো ক্ষতি হোক তা চায় না। কিন্তু জগদ্ধাত্রী সব শুনতে নারাজ। এই সময়ে কৌশিকীকে ফোন ধরিয়ে দেয় স্বয়ম্ভু যাতে দিদি হিসেবে সে জগদ্ধাত্রী কে একটু বোঝাতে পারে।কৌশিকী জগদ্ধাত্রীকে ঘর থেকে বেরোতে না করে দেয় ও বলে যাতে সে তার শরীরের যত্ন করে এরকম অবস্থায় জগদ্ধাত্রী কিছু বাজাতে চাইলে শুনতে চায়না কৌশিকী

Jagadhatri new episode, Jagaddhatri in disguise to catch Devuda

আর কৌশিকীর কথা গুলি জগদ্ধাত্রীকে ভাবতে বাধ্য করে ও সে কেস এ যাবে না জানিয়ে দেয়। অন্যদিকে, কেস এতটাই জটিল হয় পড়ে যে সবার কপালে চিন্তার রেখা দেখা যায়। এর মধ্যেই দেখা যায় জগদ্ধাত্রী কে রান্না করতে এরকম সময়ে সাধু দা তাকে ফোন করে জগদ্ধাত্রী যে সব দিক সামলাতে পটু সেই প্রশংসা করতে থাকে সঙ্গে তাঁকে এখনি একবার আসতে বলে।

জগদ্ধাত্রী চিন্তায় পড়ে ও সে যাওয়ার জন্য প্রস্তুত হলে বৈদেহী এসে বাধা দেয়, সঙ্গে তাঁকে সংসার এর কাজে মন দিতে বলে । সঙ্গে জানায় তার ছেলের জন্য বৈদেহী নিজেই রান্না করবে। সঙ্গে খারাপ অনেক কথা শোনাতে থাকে জগদ্ধাত্রী কে আর জগদ্ধাত্রী প্ল্যান বানাতে থাকে কি ভেবে সে তার কাজে যেতে পারে।এবং ঠিক পৌঁছে যায় ডিপার্টমেন্টে সঙ্গে নিয়ে যায় নানা পদের রান্না ।সাধু দা তাকে দেখায় কেস এর সব তথ্য যা দেখে জগদ্ধাত্রী অবাক হয়ে যায়। ও তারা পরীক্ষা করতে থাকে।

অন্যদিকে স্বয়ম্ভু নিশ্চিত হয় যে কৌশিকীর কথা শুনে হয়ত জগদ্ধাত্রী আর বেরোবে না কিন্তু সে জানে না সে পৌঁছে গেছে তাই কাজে। এবার দেখার বিষয় কি হবে যখন স্বয়ম্ভু ও কৌশিকী জানতে পারবে জগদ্ধাত্রী তাদের কোথায় অবাধ্য হয়েছে?

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।