জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

‘মনের কথায়’ মধুবালাকে ভালো শাশুড়ি হওয়ার জ্ঞান দিয়ে নিজেই এখন কুটনি! রাই বাড়িতে পা রাখতেই হুলুস্থুলু বাধিয়ে দিল অনির মা সোহিনী

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠিঝোরা’ (Mithijhora)। গল্পের শুরু থেকে এখন পর্যন্ত বিভিন্ন মোড়ে চমক লুকিয়ে রেখেছে এই মেগা সিরিয়ালটি। ধারাবাহিকের শুরুতে রাই শৌর্য্যের প্রেম আকস্মিকতায় শেষ হয়ে যায়। শৌর্য্যের বাড়ির সবার চোখের মণি ছিল রাই। কিন্তু রাতারাতি সবার কাছে খারাপ হয়ে যায় রাইপূর্ণা। কারণ সে শৌর্য্যকে ঠকিয়ে নীলাঞ্জনার সঙ্গে নিজের প্রেমিকের বিয়ে দিয়েছে!

‘মিঠিঝোরায়’ রাইয়ের শাশুড়ির ব্যবহারে রেগে কাঁই দর্শক!

যদিও দুই বোন নীলাঞ্জনা এবং রাইপূর্ণার জীবন বইতে থাকে নতুন খাতে। নতুন অফিসে জয়েন করে বস অনির্বাণের প্রেমে পড়ে রাই। অন্যদিকে শ্বশুরবাড়িতে নিজেকে গুছিয়ে নেওয়ার চেষ্টায় নিরন্তর লড়তে থাকে নীলাঞ্জনা। অনির্বাণের সঙ্গে বিয়ে ঠিক হয় রাইয়ের। কিন্তু এই বিয়েতে মোটেই মত ছিল না অনির্বাণের মা সোহিনীর।

alorkole mithijhora

আসলে শৌর্য্য এবং অনির্বাণ পরস্পরের আত্মীয়। রাই সম্বন্ধে সোহিনী যা জেনেছিলেন তাতে প্রথম থেকেই মন বিষিয়ে গিয়েছিল তাঁর। ফলে অনির জীবন থেকে রাইকে মুছে দিতে প্রথম থেকেই কোমর বেঁধে লেগেছেন তিনি। এদিকে বৌভাতের রাতে অনির্বাণ আর রাইয়ের সম্পর্কে ভাঙন আসে। রাইকে ভুল বোঝে অনির্বাণ। আর সেই ঘটনাকে হাতিয়ার করে অনির্বাণের সঙ্গে রাইয়ের ডিভোর্স দেওয়ার তুমুল চেষ্টা করতে থাকেন মা সোহিনী।

রাই যেদিন প্রথমবার অনির্বানের বাড়িতে আসে সেদিন থেকেই রাইয়ের গায়ে কলঙ্কের দাগ লেপে দেন তিনি। বারংবার উঠতে বসতে রাইকে অপমান করতে বাধেনি সোহিনীর। শ্বশুরবাড়ি ছেড়ে একা হোস্টেলে দিন কাটাতে থাকে রাই। অবশেষে অনেক অনুরোধের পর অনির্বাণ এর বাড়িতে ফেরার সিদ্ধান্ত নেয় রাই। আর সেখানে আসতেই সোহিনীর কাছ থেকে অপমানের বরণ পায় সে! রাই বলে এটাই সে প্রত্যাশা করে ছিল।

মিঠিঝোরা ধারাবাহিকে রাইয়ের শাশুড়ি সোহিনীর ভূমিকায় যিনি অভিনয় করছেন, তাঁকেই দেখা গিয়েছিল ‘কার কাছে কই মনের কথা’ ধারাবাহিকে শিমুলের কাকী শাশুড়ির চরিত্রে। সেখানে মধুবালা দেবীকে ভালো শাশুড়ি হওয়ার জ্ঞান দিয়েছিলেন তিনি। আর এবার নাকি তিনিই কুটনি শাশুড়ি! আর সেই সূত্র টেনে দর্শকরা বলছেন, “খালি অন্য কে জ্ঞান দেওয়া, আর এখন নিজেই হল কুটনি।” আগামী দিনে তিনি কি আদৌ রাইয়ের প্রতি ভালো ব্যবহার করবেন? মেনে নেবেন রাইকে নিজের বৌমা হিসেবে? সমস্ত উত্তর দেবে ‘মিঠিঝোরা’।

TollyTales NewsDesk