জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

উৎসবকে যোগ্য জবাব দিল কৌশিকী! স্বয়ম্ভুর হাতে তুলে দিল অফিসের দায়িত্ব! আচ্ছা মতো জব্দ হল বৈদেহী মুখার্জি‌

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রীর’ (Jagaddhatri) নম্বর কমলেও ছুটছে মেগার গতি। ধারাবাহিকে দেখা যাচ্ছে, অনেক কষ্ট করে স্বয়ম্ভুকে নির্দোষ প্রমাণ করে নিয়ে এসেছে জ্যাস সান্যাল। শাস্তি হয়েছে অভিযুক্তদের। মুখার্জি বাড়িতে এখন জগদ্ধাত্রীর জয়জয়কার। আর তার মাঝেই উৎসবকে আচ্ছা করে টাইট দিল কৌশিকী মুখার্জি।

‘জগদ্ধাত্রী’ আজকের পর্ব ১০ আগষ্ট এপিসোড | Mithijhora Today Episode 10th August

jagaddhatri and kaushiki

জি বাংলার এই ধারাবাহিক বারংবার দর্শক মহলে সাড়া ফেলেছে। ধারাবাহিকের শুরু থেকেই দেখা যায়, উৎসব মুখার্জি একের পর এক অন্যায় করে।‌ আর তাঁকে ক্ষমা করে পুনরায় কাছে টেনে নিয়েছে মুখার্জি পরিবার। এমনকি দাদা স্বয়ম্ভুকে বাড়ি থেকে বার করতে উঠে পড়ে লেগেছিল উৎসব। যদিও জ্যাস সান্যাল মোটেই সেই উদ্দেশ্য সফল হতে দেয়নি।

এরপর অনেক ঝড় ঝাপটা সামলে মুখার্জি বাড়িতে ফিরেছে জগদ্ধাত্রী এবং স্বয়ম্ভু। আর এবার দারুণ ফন্দি আঁটলো কৌশিকী মুখার্জী। কৌশিকী প্রথম থেকেই জগদ্ধাত্রী আর স্বয়ম্ভুর পক্ষে। বারংবার দুজনের পাশে থেকেছে বিপদে -আপদে। স্বয়ম্ভু বাড়ি ফিরতেই কৌশিকী মুখার্জি অফিসের সমস্ত দায়িত্ব তুলে দিল স্বয়ম্ভুর হাতে। আর উৎসবকে দিল মোক্ষম জবাব।

কৌশিকী সরাসরি বলল, উৎসব এখন থেকে ওই অফিসের মালিক নয় বরং শুধু একজন সাধারণ কর্মচারী‌। অফিসের দায়-দায়িত্ব সামলাবে স্বয়ম্ভু।‌ অফিসে গিয়ে কৌশিকীকে যেন সে বড়দি নয় বরং ম্যাডাম বলে ডাকে। অফিসে সে এখন থেকে গাড়ি করে নয় বরং পাবলিক ট্রান্সপোর্টে যাতায়াত করবে। আর উৎসবের গাড়ি ব্যবহার করবে স্বয়ম্ভু।

আরো পড়ুন হাইটে শর্ট, তার ওপর যাচ্ছেতাই পোশাকের সেন্স! এখন জঘন্য লাগে, সৌমীতৃষাকে কটাক্ষ নেটপাড়ার

এইসব দেখে বৈদেহী মুখার্জি‌ কৌশিকীকে বললেন উৎসবকে সে যেভাবে অপমান করছে তার ফল মোটেই ভালো হবে না। কৌশিকী তখন বলে স্কুল লাইফ থেকে বিগড়ে গিয়েছে উৎসব। তাই এখন ওকে একটু শিক্ষা দেওয়া দরকার। বৈদেহী তখন জগদ্ধাত্রীকে সবকিছুর জন্য দায়ী করতে থাকে। যদিও জগদ্ধাত্রী উত্তর দেয়, কোন কিছুর জন্যই দায়ী নয় সে।

TollyTales NewsDesk