জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

পর্দার মিষ্টির কামাল! বিশ্ব দরবারে সম্মানিত ছোট্ট অনুমেঘার ছবি! জানলে গর্বিত হবেন আপনারাও

বাংলা টেলিভিশনের পর্দায় নায়ক নায়িকাদের পাশাপাশি খুদে সদস্যরাও কিন্তু দারুণ ভাবে দর্শকদের মন জয় করে নেয়।ছোট্ট বয়সেই নিজেদের তুখোর অভিনয়ে তারা আঁচড় কাটে দর্শকের মনে। বাংলা টেলিভিশনের পর্দায় এখন খুদে সদস্যদের জনপ্রিয়তা গগনচুম্বী। এই মুহূর্তে জগদ্ধাত্রী (Jagaddhatri), কে প্রথম কাছে এসেছি (Ke prothom kache esechi) একাধিক ধারাবাহিকে নজরকাড়া অভিনয় করছেন খুদে অভিনেত্রীরা।

তবে এমন একজন খুদে অভিনেত্রী রয়েছেন যার অভিনয়ে, ডায়লগ ডেলিভারিতে কিছুদিন আগে পর্যন্ত মগ্ন ছিল বাঙালি দর্শকরা। মিঠাই ধারাবাহিকের শেষের দিকে ভীষণ জনপ্রিয়তা পেয়েছিল এই চরিত্রটি। এই খুদে অভিনেত্রীর দারুণ দুষ্টু মিষ্টি অভিনয় দেখে মুগ্ধ হয়েছিলেন দর্শকরা। নায়িকা মিঠাইয়ের মেয়ে মিষ্টির চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন শিশু অভিনেত্রী অনুমেঘা কাহালি। মুখের মিল থেকে অভিনয়ের দাপট সব ক্ষেত্রেই একেবারে মিঠাইয়ের কার্বন কপি হয়ে উঠেছিলেন অনুমেঘা।

ধারাবাহিকে অভিনয় করতে করতেই সিনেমায় কাজ করার অফার পেয়েছিলেন অনুমেঘা। এটিই ছিল তার অভিনীত প্রথম সিনেমা। আর এই সিনেমায় একেবারে মিঠুন চক্রবর্তীর সঙ্গে কাজের সুযোগ পেয়েছিলেন তিনি। উল্লেখ্য, গত শীতেই মুক্তি পায় নতুন কাবুলিওয়ালা। ১৯৬৫ সালের প্রেক্ষাপটে এই সিনেমার চিত্রনাট্য সাজান এই ছবির পরিচালক সুমন ঘোষ।

প্রসঙ্গত উল্লেখ্য, এই ছবিতে কাবুলিওয়ালা হিসেবে দেখা যায় জনপ্রিয় বর্ষীয়ান অভিনেতা মিঠুন চক্রবর্তীকে। আর কাবুলিওয়ালার মিনির চরিত্রে নজরকাড়া অভিনয় করেন সবার প্রিয় অনুমেঘা কাহালি। অনুমেঘার অভিনয় নজর কাড়ে দর্শকদের। এই ছবিতে অভিনয়ের জন্য দারুণ রকম ভাবে প্রশংসিত হয় খুদে এই অভিনেত্রী। শুধু বাংলার মধ্যে সীমাবদ্ধ থাকেনি এই সিনেমা। পেয়েছে আন্তর্জাতিক খ্যাতি, স্বীকৃতি। সমগ্র বিশ্বের দরবারে সেরার সেরা সম্মানে স্বীকৃত হয়েছে এই বাংলা সিনেমা।

TollyTales NewsDesk