জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

সেনগুপ্ত বাড়িতে বড় বউয়ের মর্যাদা পেতে সূর্যের সঙ্গে আপত্তিকর ভিডিও শুট করবে ইরা! দীপা কি পারবে সূর্যকে রক্ষা করতে?

Anurager Chhowa Today Episode: মানুষ নিজের স্বার্থসিদ্ধির জন্য সঠিক কতটা নীচে নামতে পারে তার প্রকৃষ্ট উদাহরণ স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa) খলনায়িকা ইরা। এদিন ধৈর্যের বাঁধ ভেঙেছে সে। দীপা আর জয় দুজনেই ক্ষিপ্ত ইরার উপর।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১০ই আগস্ট (Anurager Chhowa Today Episode 10th August)

gaatchora, guddi, anurager chhowa and jagaddhatri

এদিন ছিল কলেজের প্রম নাইট। সূর্যের দৃষ্টি আকর্ষণের জন্য রীতিমতো সাজগোজ করে প্রস্তুত ছিল ইরা। কিন্তু সূর্যের নজর দীপার উপর থেকে যেন সরেই না। ধীরে ধীরে সূর্য ও দীপান্বিতার মধ্যে তৈরি হচ্ছে কেমিস্ট্রি। আর সূর্য-দীপাকে একে অন্যের থেকে দূরে সরাতে, আরও একবার নিজের নোংরা খেলায় মেতে উঠবে ইরা।

এদিন অনুষ্ঠানের মাঝখানে সূর্যকে ইনজেকশন দিয়ে, নিজের বাড়িতে নিয়ে যায় ইরা। তারপর চেষ্টা করে সূর্যের সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার। ঘনিষ্ঠ দৃশ্য শুট করার জন্য মোবাইল, ট্রাইপড সব তৈরি করে রেখেছে সে। এদিকে, দীপা সর্বক্ষণ চোখে চোখে রাখে সূর্যকে। প্রম নাইটে তাকে দেখতে না পেয়ে, সূর্যের খোঁজ শুরু করে। আরেকজন মেডিক্যালের শিক্ষিকা জানায়, ইরা সূর্যকে নিয়ে গেছে। কারণ সূর্যের অসুস্থ লাগছিল।

তখনই দৌড়ে যায় দীপা। জয়কে নিয়ে পৌঁছয় ইরার গেস্ট হাউসে। সেখানে ক্যামেরা, ট্রাইপড ও সূর্যকে এই অবস্থায় দেখে ঘাবড়ে যায় জয়। কি করতে চাইছিল ইরা? সে সূর্যকে কি ইনজেকশনই বা দিয়েছে? কোনও রকমে দীপা ও জয় সূর্যকে ধরে বাড়িতে ফিরিয়ে আনে। সেদিন রাতে দীপার কাছেই থাকে সূর্য।

পরদিন সকালে যখন ঘুম ভাঙে তখন সূর্য জিজ্ঞেস করে কি হয়েছিল তার। দীপা জানায়, আচমকা শরীর অসুস্থ হওয়ায় তাকে বাড়ি ফিরিয়ে এনেছে দীপা। সারারাত সূর্যের ঘরে বসে, সূর্যকে পাহারা দিয়েছে সে। সকালে ঘুম থেকে উঠে, দীপাকে নিজের ঘরে দেখে চমকে যায় সে। অনুরোধ করে সে যেন চলে যায়।

TollyTales NewsDesk