Bangla Serial

Kar Kachhe Koi Moner Kotha: মিথ্যে অপবাদ দিয়ে মানহানি করেছে পরাগ-পলাশ! তাদের বিরুদ্ধে পাল্টা মামলা করল শতদ্রু

জমে উঠেছে জি বাংলার (Zee Bangla) পর্দায় চলা ধারাবাহিক কার কাছে ক‌ই মনের কথা (Kar Kachhe Koi Moner Kotha)। টিআরপি তালিকায় কিছুদিন দারুণ প্রভাব দেখালেও চলতি সপ্তাহে পিছু হটেছে এই ধারাবাহিকটি। যদিও একশ্রেণীর দর্শকদের কাছে এই ধারাবাহিক আজও ভীষণ প্রিয়। দর্শকরা এই বাংলা ধারাবাহিকটি দেখতে এই মুহূর্তে ভীষণ রকম পছন্দ করছেন।

এই মুহূর্তে এই ধারাবাহিকের গল্প ফের জমে উঠেছে। দর্শকরা এই ধারাবাহিকটি আবারও মন দিয়ে দেখছেন কারণ গল্প আবার‌ও জমাট বাঁধছে। এই ধারাবাহিকের এই দিনের পর্বে দেখা যায়, শতদ্রুর ব্যাগ থেকে গয়নাগুলো উদ্ধার হওয়ার পর পুলিশ তাকে থানায় নিয়ে যায়। উদ্দেশ্যে পূরণ হয় পরাগ, পলাশদের।

যদিও যাওয়ার আগে শতদ্রু পরাগকে বলে সে এই কাজ করেনি আর শিমুলও এটা করেনি। তবে যে করেছে সেই সত্যিটাও খুব তাড়াতাড়ি সামনে আসবেই। অন্য দিকে আলমারির ছবিতে হাতের ছাপ পরীক্ষা হওয়ার খবর শুনে প্রিয়াঙ্কা বেশ ভয় ভয় থাকে। যদিও পলাশ তাকে আশ্বাস দিয়ে বলে, কোনও ভয় নেই। তারা আবার একটা ফন্দি বের করবে।

অন্যদিকে প্রেমিক শতদ্রুকে এই অপমানের হাত থেকে মুক্ত করতে শিমুল ও তার বন্ধুরা মিলে যায় পুলিশ অফিসারের কাছে। তারা সেখানে গিয়ে বলে, শতদ্রু এমন একটা কাজ করতেই পারেনা। আর প্রমাণ ছাড়া কাউকে আটকে রাখাও যায় না। এরপর শিমুল শতদ্রুকে বলে, বুঝেছিস কেনো আসতে বারণ করেছিলাম তোকে? এরপর শিমুল প্রতিজ্ঞা করে, ‘তোকে নির্দোষ প্রমাণ করে তারপর আমি আর ওখানে থাকবো না।’

আরও পড়ুন: বড় চমক আসতে চলেছে! মিশকা নয়, পাপাইয়ের আসল বোনঝি দীপা

এই ধারাবাহিকে আগামী দিনে দেখা যাবে, শতদ্রুকে চোর অপবাদ দেওয়ার জন্য এবার পরাগ, পলাশের বিরুদ্ধে মানহানির মামলা করবে সে। শতদ্রুর করা এই পদক্ষেপে ভীত হয়ে পড়বে পরাগরা। তাদের উচিত শিক্ষা হওয়া প্রয়োজন বলছেন দর্শকরা।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।