Bangla Serial

Anurager Chhowa: বড় চমক আসতে চলেছে! মিশকা নয়, পাপাইয়ের আসল বোনঝি দীপা

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক (Star Jalsha)‘অনুরাগের ছোঁয়া’(Anurager Chhowa) । ইতিমধ্যেই দর্শকদের মনের মণিকোঠায় জায়গা করতে সক্ষম হয়েছে এই ধারাবাহিক। পাশাপাশি, ছোটপর্দার গল্পে যেভাবে একজন শ্যামবর্ণ মেয়ের জীবন সংগ্রামের কাহিনী ফুটিয়ে তোলা হয়েছে তা দারুণ পছন্দ হয়েছে বাংলা সিরিয়াল প্রেমী ও নেটিজেনদের।

এই মুহূর্তে ধারাবাহিকে চলছে টানটান উত্তেজনা। সূর্য, দীপা ও মিশকার ত্রিকোণ প্রেম ও সম্পর্কের টানাপোড়েনের নিয়ে তৈরি সিরিয়ালের গল্প। টিআরপি তালিকায়ও বরাবরই প্রথম পাঁচে থাকে। প্রতি এপিসোডেই ধারাবাহিকের গল্পে থাকে নতুন নতুন টুইস্ট। এই মুহূর্তে, আবার ধারবাহিকের গল্প মোড় নিয়েছে খাতে। সহজ কথায় যাকে বলে, গল্প একেবারে জমে ক্ষীর।

এতদিন দেখা গিয়েছে মিশকা ও তাঁর পাপাই মিলে দীপার ক্ষতি করতে চাইছে। কখনো সোনা-রুপাকে দীপার থেকে নিয়ে সূর্যের কাছে রাখার ষড়যন্ত্র। আবার কখনো নিজেদের প্রয়োজনে ছোট্ট সোনা-রুপাকে তাঁর বাবার থেকে আলাদা করছে মিশকা। কিন্তু এভাবে দীপার কোনো ক্ষতিই করতে পারে না তাঁরা। তাই জন্য এবার দীপাকে শাসাতে তাঁর বাড়িতে হাজির হন পাপাই।

দীপার বাড়িতে এসে পাপাই যখন ছবিতে দীপার মাকে দেখে তখন সেখানেই দাঁড়িয়ে যায় পাপাই। ছবি দেখে বলে, ‘দিদি তুই মারা গিয়েছিস?তারমানে তোর মেয়েই দীপা? তোকে আমি কত খুঁজেছি। তুই যে এই লোকটার সঙ্গে পালিয়ে এসেছিলি বাবা তোর উপর খুব রাগ করেছিল।’ ছবির সামনে দাঁড়িয়ে কথা বলার সময় দীপার বাবা সেখানে আসে।

মিশকার বাবা জিজ্ঞেস করেন, ‘আপনি আমার স্ত্রীর ছবির সামনে কী বলছেন?’ তখন পাপাই বলেন, আপনি আমার জামাইবাবু। আপনিই সেদিন আমার দিদিকে বিয়ে করে বাড়ি তেকে নিয়ে গিয়েছিলেন। কিন্তু আমি কোনোদিনও আপনাকে দেখিনি। তাই আমার চিনতে ভুল হয়েছিল। এতদিন আমার দিদির সঙ্গে কোনো যোগাযোগ ছিল না। বাবা চাইতেন না আমরা ওর সঙ্গে যোগাযোগ রাখি। আর দীপাকেও আমি আগে কখনও দেখিনি। তাই আমার ভুল হয়েছে।’

পাপাইয়ের কাছে পরিষ্কার হয় দীপা, ঊর্মিই তার আসল বোনঝি। মিশকা তাঁর কেউ নন। আজ অবধি তাঁর কুমন্ত্রনায় দীপার অনেক ক্ষতি করে এসেছেন। এই বলে দীপাকে জড়িয়ে ধরে পাপাই। বলে তুমিই আমার আসল বোনঝি। তোমাকে দেখতেও অনেকটা আমার দিদির মত। আমার আগেই সন্দেহ হয়েছিল। কিন্তু কিছু বলিনি। দিদি উপর থেকে সবটা দেখছেন। ও হয়ত খুব কষ্ট পেয়েছে। মিশকাকে আমি নিজে হাতে শাস্তি দেব। দীপা তুমি কোনো চিন্তা করো না। তোমাকে আর সূর্যকে মিলিয়ে দেওয়ার দায়িত্ব আমার।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।