Bangla Serial

Neem Phuler Modhu: কপাল পুড়লো ইশার! বিয়ের মণ্ডপে পর্ণাকে দেখে মুগ্ধ হয়ে সিঁদুর পরিয়ে দিল সৃজন

জি বাংলার (Zee Bangla) ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Madhu) ধারাবাহিকের এই মুহূর্তে চলছে টান টান উত্তেজনা। সৃজনের থেকে ডিভোর্স পাওয়ার পর ফের বিয়ের পিঁড়িতে বসেছে পর্ণা। সৃজনের থেকে বদলা নাকি অন্য কারণ? ‘নিম ফুলের মধু’ সিরিয়ালের হঠাৎ মোড় বদল দেখে তাজ্জব হল দর্শককূল। কী হল পরবর্তী পর্বে? থাকলো সেই তথ্য।

‘নিম ফুলের মধু’র সাম্প্রতিক পর্বে দর্শকদের জন্য রইলো বিরাট চমক। কিছুদিন আগেই দেখা গেছে ধুমধাম করে বিবাহবার্ষিকী পালন হয়েছে সৃজন-পর্ণার। ক্রমে দুজনকে ঘনিষ্ঠ হতেও দেখা যায়। যা এক ঝটকায় বাড়িয়েছিল সিরিয়ালের টিআরপি। তারপর হঠাৎই তাঁদের বিচ্ছেদ। কৃষ্ণা ও মৌমিতার ষড়যন্ত্রে ডিভোর্স পেপারে সই করতে বাধ্য হয়েছে সৃজন।
দত্তবাড়িতে সেজে উঠেছে দুটো বিয়ের মণ্ডপ। ধারাবাহিকে দেখা যায়, রুচিরা আর বর্ষা এসে বধূবেশী পর্ণাকে বিয়ের পিঁড়িতে বসাতে নিয়ে চলেছে। এদিকে সৃজনকে মণ্ডপে নিয়ে আসতে যায় অয়ন। তখনই সৃজনের চোখ পড়ে পর্ণার উপর। পর্ণাকে খুব সুন্দর লাগছে। তাঁর দিক থেকে চোখ ফেরাতে পারছে না সৃজন। মনে মনে ভাবে, এই বিয়েটা করো না পর্ণা।

এদিকে, সৃজনকে পর্ণা দেখে কষ্ট পায়। বর্ষা তাঁকে বলে, ‘বৌদি ভাই ভেঙে পরো না। তুমি ভেঙে পরলে দাদা মুখ খুলবে না। দাদাকে কষ্ট পেতে দাও। ওকে আরও জ্বলতে দাও। নাহলে ও ইশার মুখোশ খুলবে না। এদিকে, পর্ণাকে এমন নির্ভীক দেখে কেঁদে ফেলে সৃজন।

উল্লেখ্য, টিআরপি চড়াতেই গল্পে এক্সট্রা ট্যুইস্ট আনছে জি বাংলা। ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকও পড়ছে এর মধ্যেই। আর নতুন ট্যুইস্টে সাড়া ফেলছে দর্শক মহলে। এদিকে ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকের গল্প এখন কোন পথে গড়ায়, তার উত্তর পেতে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।