Bangla Serial

Nabanita Das: এই বছরেই জিতুর সঙ্গে বিয়ে ভেঙেছে, আর এবার প্রাক্তনকে ভুলে নতুনের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন নবনীতা! প্রকাশ্যে সিঁদুর পরা লুক

টলিপাড়া তারকাদের বিয়ে দেখেছে।‌ যেখানে একসঙ্গে কাজের সূত্রে দাম্পত্যে বাধা পড়েছেন বহু মানুষ। সাম্প্রতিক উদাহরণ হিসেবে বলাই যায় সন্দীপ্তা-সৌম্য থেকে শুরু করে স্বর্ণদীপ্ত-অর্পিতা বা সৌরভ- দর্শনার কথা। তবে এর আগেও উদাহরণ রয়েছে ভুরি ভুরি। তবে সময় দাম্পত্য জীবন যে মধুর হয় এমনটা নয়। ভেঙে যাওয়ার আওয়াজ‌ও হয় সশব্দে। একসঙ্গে কাজের সূত্রে প্রেম আর সেখান থেকে বিয়ে আর সেই দাম্পত্য জীবনে ভাঙনের কারণে কিছুদিন আগেই চর্চায় উঠে এসেছিলেন বাংলা ধারাবাহিকের দুনিয়ায় অন্যতম পরিচিত নাম অভিনেতা জিতু কমল (Jeetu Kamal) ও অভিনেত্রী নবনীতা দাস (Nabanita Das) ।

দারুণ রকম সুখের ছিল এই দুজনের বিবাহিত জীবন। সুখ উপচে পড়ত সোশ্যাল মাধ্যমে। এই দুজনের বিবাহিত জীবনের বয়স ছিল মাত্র চার। কিন্তু তার মধ্যেই ভাঙন ধরে সম্পর্কে। বয়সের পার্থক্যকে দূরে সরিয়ে রেখে বৈবাহিক সম্পর্কে আবদ্ধ হয়ে পড়ে ছিলেন এই দুই তারকা। ভালোই ছিলেন। দুজন ছিলেন দুজনের প্রশংসায় পঞ্চমুখ। কিন্তু হঠাৎই সবাইকে চমকে দিয়ে নিজেদের বিচ্ছেদ ঘোষণা করেন এই দুজন। তাদের বিচ্ছেদের খবরে চমকে উঠেছিল নেটপাড়া।

সোশ্যাল মিডিয়ায় নিজেদের দাম্পত্য জীবন শেষ করে দেওয়ার ঘোষনা করেছিলেন নবনীতা। কিন্তু বিষয়টাকে গোপন রাখতে চেয়েছিলেন জিতু। নবনীতা জানিয়েছিলেন, জিতু নাকি তার কাজ নিয়ে এতটাই ব্যস্ত ছিলেন যে তিনি নিজের স্ত্রীকে একেবারেই সময় দিতে পারেন না। এমনকি ইগোর সমস্যাও তাদের মধ্যে বিরাট বড় সমস্যা হয় দাঁড়িয়েছিল বলে জানিয়েছিলেন তিনি। পরে আবার জানা যায়, প্রথম বিয়ে ভাঙার আগে থেকেই নাকি স্নেহাল অধিকারী নামক এক ব্যবসায়ীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছেন নবনীতা। এমনকি সেই রকম ইঙ্গিতও দিয়েছেন জিতু।

আর এবার বিয়ের মরশুমে বিয়ে সারলেন অভিনেত্রী নবনীতা দাস। প্রাক্তনকে ভুলে নতুনের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন তিনি। সত্যি নাকি? আরে না না, ধারাবাহিকে। বেনারসি, মাথায় মুকুট, গলায় মালা, অলঙ্কারে সুসজ্জিতা হয়ে সাতপাকে বাঁধা পরলেন। যদিও সবটাই হলো ধারাবাহিকের জন্য। এই মুহূর্তে সান বাংলায় বিয়ের ফুল ধারাবাহিকে অভিনয় করেছেন অভিনেত্রী নবনীতা দাস। আর সেই ধারাবাহিকের জন্য‌ই নতুন কনে সাজলেন তিনি।

WhatsApp Image 2023 12 17 at 15.24.07 fb4fd811

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।