Bangla Serial

Icche Putul: লা’ঞ্ছ’না, গ’ঞ্জ’না সহ্য করতে না পেরে ব্লে’ড দিয়ে শিরা কেটে আ’ত্ম’হ’ত্যা করল মেঘ! বিরাট ধামাকা

এই মুহূর্তে যে ধারাবাহিকটি দেখে প্রত্যেকটা মুহূর্তে দর্শকদের মনে উৎকণ্ঠা বাড়ছে সেই ধারাবাহিকের নাম অবশ্যই ইচ্ছে পুতুল (Icche Putul) । বাংলা ধারাবাহিক প্রেমীরা এই মুহূর্তে এই বাংলা ধারাবাহিকটি দেখতে ভীষণ রকম ভাবে পছন্দ করছেন। বলাই বাহুল্য, এই ধারাবাহিকের প্রতিটা পর্বের উত্তেজনা দর্শককে এই ধারাবাহিকটি দেখতে বাধ্য করছে।

একটা সময় দর্শকরা ভাবতেও পারেনি যে এই ধারাবাহিক কখনও এতটা সাফল্যের মুখ পেতেও পারে। আসলে ভীষণই একঘেয়ে, অবাস্তবতায় ভর্তি ছিল এই ধারাবাহিক। তবে আজ গল্পের পরিবর্তনে এই ধারাবাহিকটি সাফল্যের চূড়ায় আরোহন করছে। কারণ গল্প বদলেছে।

বর্তমান সময়ের গল্প অনুযায়ী এই ধারাবাহিকে দেখানো হচ্ছে, ময়ূরী নতুন করে মেঘের ক্ষতি করার ষড়যন্ত্র করে। জিষ্ণুর সঙ্গে নাম জড়িয়ে মেয়েকে নেশাগ্রস্থ প্রমাণ করে তার মান-সম্মান সবকিছু ধুলোয় মিশিয়ে দিয়েছে ময়ূরী। নেশাগ্রস্ত অবস্থায় জিষ্ণু আর মেঘের ছবি প্রত্যেকটা খবরের কাগজে ছাপা হয়েছে। যা দেখার পর মেঘের সঙ্গে অনুষ্ঠান বাতিল করেছেন বহু জন। যদিও মেঘের প্রতি তার বাবা মায়ের আস্থা-বিশ্বাস টলেনি। ক্রমাগত ময়ূরী মেঘের উপর মানসিক চাপ সৃষ্টি করার চেষ্টা করে চলেছে।

সে সমস্ত কাগজে মেঘকে নিয়ে লেখা সে পড়ে শুনিয়েছে মেঘকে। এর ফলে মেঘের নরম মনে উপর বিশাল প্রভাব পড়েছে। এমনিতেও শুধুমাত্র দিদিকে বাঁচানোর জন্যই তার জন্ম হয়েছিল। তাই এই পরিবারে নিজেকে সে অবাঞ্ছিত মনে করছে। তার মনে হচ্ছে তার জন্যই এত কিছু ঘটছে। তার এই পৃথিবীতে দরকার নেই। আগামী দিনের পর্বে দেখা যাবে গিনির কাছ থেকে মেঘ জানতে পারবে তার জন্য কলেজে গিয়ে মারামারি করেছে সৌরনীল।

আর এই সব শোনার পর একেবারেই মানসিকভাবে ভেঙে পড়বে সে। আগামী পর্বে দেখা যাবে প্রতিটা মুহূর্তে সব কিছুর জন্য নিজেকে দায়ী করে আ’ত্ম’হ’ন’নে’র পথ বেছে নেবে মেঘ।
অপমান, লাঞ্ছনা, গঞ্জনা সহ্য করতে না পেরে মায়ের ব্যাগ থেকে ঘুমের ওষুধ খেয়ে, ব্লেড দিয়ে হাতের শিরা কেটে আত্মঘাতী হ‌ওয়ার চেষ্টা করবে মেঘ। কী হবে এবার?

 

Piya Chanda