Bangla Serial

Kar Kachhe Koi Moner Kotha: পরাগ-পলাশকে জব্দ করতে শিমুলের হুঁশিয়ারি! ছেলেদের জন্য রান্না করবে না

‘কার কাছে কই মনের কথা’ (Kar Kachhe Koi Moner Kotha) ধারাবাহিকটি জি বাংলায় (Zee Bangla) আসা মাত্রই দর্শকদের মনে বেশ ভালো জায়গা করে নিয়েছে। ধারাবাহিকটি বাস্তবের কিছু সত্য ঘটনাকেই তুলে ধরছে। সিরিয়ালের মূল চরিত্রে রয়েছেন মানালি দে (Manali Dey)। শিমুলের (Shimul) চরিত্রে তিনি অভিনয় করছেন। বিয়ের পর থেকেই শিমুলকে নানান সমস্যার মুখে পড়তে হয়। বাড়ির সকলেই তাকে কিছু না কিছু কারণে অপমান করে। শুধু শিমুলের ননদ পুতুল তাকে ভালোবাসে।

শিমুলের স্বামী পরাগ (Parag) প্রতিমুহূর্তে শিমুলকে খারাপ খারাপ কথা শোনায়, এমন কি শারীরিক নির্যাতনও করে। শিমুলের দেওর শিমুলকে বাড়ি থেকে তাড়ানোর জন্য উঠেপড়ে লেগেছে। যদিও শিমুল ভুল দেখলে চুপ থাকে না, সে একজন প্রতিবাদী মেয়ে। বিয়ের এতদিন পরও শিমুলকে আপন করে নিতে এখনও কেউ পারেনি।

শিমুল যদিও বাড়ির সকলকে ভালোবেসে আপন করে নিতে চেয়েছিল। সকলের জন্য সুস্বাদু খাবার, পুতুলের খেয়াল রাখা সাথে শাশুড়ির ঘুরতে যাওয়ার জন্য নিজের বালাকেও বন্দক রেখেছিল শিমুল। এরপরও শাশুড়ি ছেলেদের কথায় সর্বদা শিমুলকেই ভুল বোঝে। বিয়ের আগে শিমুলের শতদ্রু (Shatodru) নামের এক ছেলের সঙ্গে সম্পর্ক ছিল। শিমুলের সেই সম্পর্ক কিছু কারণবশত ভেঙে যায়।

পরাগ ও পলাশ বিয়ের পর সেই সম্পর্কের কথা টেনে এনে শিমুলকে অপমান করা হয়। এমনকি পরাগ তার গায়ে হাত তোলে। বাড়ির সকলের অবর্তমানে হঠাৎ শতদ্রু তার বোনের বিয়ের নিমন্ত্রণ করতে শিমুলের বাড়ি আসে। আর সেটা দেখতে পেয়ে পরাগ চড়াও হয় শিমুলের উপর। শিমুলকে বদনাম করতে পরাগ নিজের স্কুলের শিক্ষক সাথে প্রতিবেশীদেরও ডেকে আনে। যদিও সকলেই শিমুলের সাথ দেয়। পরাগ চেয়েও শিমুলকে কারোর কাছে খারাপ করতে পারে না।

শিমুল ঠিক করে, যে ছেলেরা এতো খারাপ ব্যবহার করেছে তার সঙ্গে, তাদের জন্য সে রান্না করবে না। তাই শাশুড়ি তাদের রান্না করতে চাইলে, শিমুল বলে সে নিজের রান্না আলাদা করে নিজেই করে নেবে। শিমুল রান্নাঘর ভাগ করতে চাইছে, শাশুড়ি এমন দোষ চাপায় শিমুলের উপর। বাস্তবে যদি মেয়েরা শিমুলের মতোই প্রতিবাদ করতে পারত, তাহলে কোনও বিবাহিত নারীকে মরতে হত না, এমনটাই বলছেন দর্শক।

 

 

Titli Bhattacharya