Bangla Serial

Ex Lovers: ‘গুড্ডি’র অনুজ আর ‘তোমার খোলা হাওয়া’র ঝিলমিলের প্রাক্তন প্রেমিকা-প্রেমিক করছে প্রেম! চিনতে পারলেন তো?

বাংলা টেলিভিশন (Bengali Television) বা সিনেমা (Cinema ) দুনিয়ায় হরহামেশাই সম্পর্কের গড়া ও ভাঙার খবর পাওয়া যায়। আজ একজনের সম্পর্ক ভাঙছে তো কাল অন্য একজনের সম্পর্ক জুড়ছে। একসঙ্গে কাজের সূত্রে নায়ক-নায়িকা, অভিনেতা-অভিনেত্রী, শিল্পীদের মধ্যে সম্পর্ক দানা বাঁধে। কিছু কিছু ক্ষেত্রে সেই সম্পর্ক টিকে যায় আবার অনেক সময় সেই সম্পর্ক দীর্ঘদিন পর ভেঙেও যায়।

উল্লেখ্য, এই যেমন গত বছর টলিউডের অন্যতম দাপুটে এবং জনপ্রিয় অভিনেত্রী হলেন সোহিনী সরকার। যে কোনও চরিত্রতেই তিনি সমান সাবলীল। সিরিয়াল থেকে সিনেমার পর্দা তাঁর অবাধ গতিবিধি। এই অভিনেত্রীর গুনমুগ্ধের সংখ্যাও নেহাত কম নয়। ভক্তদের সঙ্গে সোশ্যাল মাধ্যমে বেশ ভালোরকম যোগাযোগও রেখে চলেন সোহিনী।

নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খুল্লামখুল্লা তিনি । গুড্ডি খ্যাত অভিনেতা রনজয় বিষ্ণুর সঙ্গে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল সোহিনীর। কিন্তু গত বছর সোশ্যাল মিডিয়া জুড়ে তাদের বিচ্ছেদের গুঞ্জন। কারণ সোহিনী সরকারের একটি পোস্ট। সোহিনীর ইনস্টা স্টোরি ইঙ্গিত দেয় ভেঙেছে সম্পর্ক। আর সেই ইঙ্গিত‌ই সত্যি হয়। ভেঙে গেছে এই দুই তারকার দীর্ঘদিনের সম্পর্ক।

প্রসঙ্গত উল্লেখ্য, সাম্প্রতিক সময়ে টলিপাড়ার আর‌ও দুই তারকার সম্পর্ক ভেঙেছে। একটা সময় টেলি অভিনেত্রী স্বস্তিকা দত্ত ও গায়ক শোভন গাঙ্গুলীর সম্পর্কের চর্চায় ম’ম করেছে টলিপাড়া। তিন বছরের‌ও বেশি সময় ধরে নজরকাড়া ছিল শোভন-স্বস্তিকার প্রেম পর্ব। গায়িকা ইমন চক্রবর্তীর সঙ্গে ব্রেকআপের পর স্বস্তিকা দত্তের সঙ্গে সম্পর্কে জড়ান শোভন। আর তারপর হঠাৎই সম্পর্কের ছন্দপতন। যদিও কারণ জানা যায়নি। কিন্তু বিচ্ছেদ পরবর্তী কাদা ছোঁড়াছুঁড়ি বেশ ভালো রকমের‌ই হয়েছে।

Shovan Ganguly | Sovan Ganguly Celebrates Swastika Dutta's Mid Night  Birthday With Frangipani dgtl - Anandabazar

তবে এবার টলিপাড়ায় এক নতুন সম্পর্কের গন্ধ পাওয়া যাচ্ছে।টলাপাড়ার গুঞ্জন, অভিনেত্রী সোহিনী সরকারের সঙ্গে নাকি এবার নতুন সম্পর্কে জড়িয়েছেন অভিনেতা শোভন গাঙ্গুলী। অন্যদাকে রণজয় বিষ্ণুর সঙ্গে বিচ্ছেদের পর এখন সিঙ্গেল সোহিনী। আর তাই দুজনের সম্পর্কের খবর আর জোরালো হচ্ছে। উল্লেখ্য , ইতিমধ্যেই সোহিনী সরকারের মায়ের জন্মদিনে শোভনের উপস্থিতিও সবার নজর কেড়েছে। সোহিনীকে নিয়ে বিভিন্ন ধরনের প্রতিবেদন, পোস্ট নিয়মিতভাবে শেয়ার করছেন শোভন। তবে কী তলে তলে অন্য কিছু চলছে?

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।