জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

নেশার ঘোরে রাইয়ের সঙ্গে করা অন্যায় শৌর্য্যর কাছে স্বীকার করলো নীলু! সবার সামনে সত্যিটা ফাঁস করে দিল শৌর্য্য

কথায় আছে যেমন কর্ম তেমন ফল! যে যেমন করবে তার কাছে ঠিক সেই ভাবেই তার কাজগুলো ফিরে আসবে। কেউ যদি খারাপ কাজ করে তাহলে তার সাথে দ্বিগুণ খারাপ হবেই। জি বাংলার (Zee Bangla) মিঠিঝোড়া (Mithijhora) ধারাবাহিকের নায়িকা রাইয়ের সাথে তার নিজের বোন নীলাঞ্জনা যেটা করেছে এইবার তারই মাসুল গুনতে হবে তাকে। এত সহজে নিজের কর্ম থেকে পালিয়ে যেতে পারবে না নীলাঞ্জনা।

মিঠিঝোরা আজকের পর্ব ২৪শে জুলাই (Mithijhora Today Episode 24th July)

WhatsApp Image 2024 07 24 at 5.40.53 PM 1

ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী, নীলাঞ্জনা রাগে হিংসায় প্রতিশোধ নেওয়ার তাড়নায় নিজের দিদির সবেমাত্র গড়ে ওঠা সংসার তছনছ করে দিয়েছে। যার দরুন রাইকে এক কাপড়ে নিজের স্বামীর বাড়ি ছেড়ে বাপের বাড়িতে এসে উঠতে হয়েছে। সেই বাপের বাড়িতেও সে কিছুদিনের মাত্র সঙ্গী। কারণ নন্দিতা অর্থাৎ তার মা তাকে সেখানে থাকতে দেবে না এটা জানিয়েই দিয়েছে পরিষ্কার ভাবে।

ধারাবাহিকের আজকের পর্বে দেখা যাবে,শৌর্য্য হঠাৎ করেই এসে উদয় হয়েছে তার শ্বশুর বাড়িতে। প্রথমেই সবার কাছে ক্ষমা চেয়ে নেয় শৌর্য্য। এতদিন কষ্ট দেওয়ার জন্য নীলাঞ্জনার কাছেও ক্ষমা চেয়ে নেয় সে।তবে শৌর্য্য বলে, আমি আরো একবার আমাদের সম্পর্কটাকে সুযোগ দিতে চাই। কারণ এতদিন আমি নিজেকে সময় দিচ্ছিলাম আর তাই জন্যই ডিভোর্স পেপার পাঠাইনি।তবে এবার ভেবে দেখলাম আমাদের আবার নতুন করে শুরু করা দরকার। এসব শুনে আনন্দে আত্মহারা হয়ে যায় নীলাঞ্জনা।

WhatsApp Image 2024 07 24 at 5.41.22 PM 1

সত্যিই কি শৌর্য্য নিজের জীবনে ফিরিয়ে নিলো নীলাঞ্জনাকে!

মিষ্টি কিন্তু শৌর্য্যকে একেবারেই বিশ্বাস করতে পারেনা। সে বারবার বলে, এত বড় বাজে একটা ঘটনা ঘটে যাওয়ার পর হঠাৎ শৌর্য্য নীলুকে ফিরিয়ে নিয়ে যেতে চাওয়ার বিষয়টা তার একেবারেই ভালো লাগছে না। কিন্তু নিলাঞ্জনা আবার করে নিজের শ্বশুর বাড়ি যাবে বলে লাফাতে থাকে। সে বাড়িতে রীতিমতো ঝামেলা করে চিৎকার চেঁচামেচিও করে। অবশেষে তাকে যেতে দেওয়া হয়। শৌর্য্যর বাড়িতে গিয়েও নীলাঞ্জনা বুঝতে পারে তাকে কেউ স্বাভাবিকভাবে মেনে নিতে পারছে না।

এদিকে শৌর্য্য যখন নীলাঞ্জনার সাথে কথা বলতে এসেছিল ঠিক তখনই রাইয়ের বাড়ির সামনে চলে আসে অনির্বাণ। তার মনে হয়, শৌর্য্য আবার রাইয়ের সাথে মেলামেশা শুরু করেছে। আবারো ভুল বোঝে বাড়ি ফিরে আসে অনির্বাণ। সবটা জেনে তার বোন তাকে বোঝায়, যেহেতু এত বড় একটা ঘটনা ঘটে গেছে আর তার জন্যই হয়তো শৌর্য্য নীলাঞ্জনার সাথে কথা বলতে গিয়েছিল। আর তার মনে হয় এই সবকিছুর পিছনে রয়েছে নীলাঞ্জনা। নিজের বোনের কথাগুলো আবার ভাবাতে থাকে অনির্বাণকে। সত্যিই কি এবার অনির্বাণ নিজের ভুল বুঝতে পেরে রাইকে ফিরিয়ে আনতে যাবে! দেখতে হলেন চোখ রাখুন ধারাবাহিক।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।