জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

মনের কথার পর ফের নয়া ধারাবাহিক নিয়ে ফিরছেন‌ মানালি! জি না স্টার কোন চ্যানেলে আসছে অভিনেত্রীর নতুন মেগা?

শেষ হয়েছে ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Kotha)। জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় এই ধারাবাহিক প্রায় এক বছর সাফল্যের সঙ্গে সম্প্রচার পর শেষ হয়েছে মেগার গল্প। মনের কথায় মুখ্য ভূমিকায় অভিনয় করতেন অভিনেত্রী মানালি দে (Manali Dey)। টিআরপি (Trp) তালিকাতে ভাল ফল করতো এই মেগা।

তবে শেষের দিকে পরাগ ও শিমুলের মিল হয়ে যাওয়ার পর টিআরপি নিম্নমুখী হয়েছিল ধারাবাহিকের। শুরুতে পারিবারিক কোন্দল দিয়ে শুরু হয়েছিল ধারাবাহিকের গল্প। দেখানো হয়েছিল শাশুড়ি-বৌমা ঝুট ঝামেলা। তারপর টিআরপি টানতে, গল্পে আসে নয়া মোড়।

WhatsApp Image 2024 07 24 at 4.37.13 PM

শিমুলের গল্প ডালপালা বিস্তৃত করে। মোড় নেয় একাধিক আঙ্গিকে। ক্রমে নারীবাদী হয়ে উঠেছিল শিমুল-পরাগের গল্প। একটা সময় ধারাবাহিকে পরাগকে খলচরিত্র হিসেবেও দেখানো হয়। স্ত্রীকে প্রাণে মেরে ফেলতে দুবার ভাবেনি সে। ক্রমে পরিবর্তন আসে তার চরিত্রে। শিমুলকে ভালোবেসে ফেলে সে। ধারাবাহিকের শেষে মিল হয় দুজনের।

ধারাবাহিকের মুখ্য অভিনেত্রী মানালি দে’র অভিনয়ের শুরু হয়েছিল মৌরি চরিত্রের হাত ধরে। ‘বউ কথা কও’ ধারাবাহিক খ্যাতির শীর্ষে পৌঁছে দিয়েছিল মানালিকে। তারপর কেটে গিয়েছে প্রায় এক দশকের বেশি। আজও ছোটপর্দার জনপ্রিয়তায় একবিন্দু ভাটা পড়েনি মানালির।

ফের ছোটপর্দায় ফিরছেন মানালি দে

মনের কথা শেষ হয়েছে বেশ কয়েকমাস। মানালির ভক্তদের জন্য ভাল খবর। ফের কোমর বেঁধে ছোটপর্দায় ফিরছেন অভিনেত্রী। তবে এবার আর জলসা বা জি-তে নয়। সূত্রের খবর বলছে, কালার্স বাংলার নয়া ধারাবাহিকে ফিরছেন জনপ্রিয় অভিনেত্রী। মানালিকে আরও একবার পর্দায় দেখতে মুখিয়ে দর্শকমহল।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।