জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

মিথ্যে দিয়ে শুরু ভালোবাসা, অমর সঙ্গীর প্রোমোতে দর্শকদের নজর কাড়লো নীল-শ্যামৌপ্তীর জুটি

জি বাংলার পর্দায় আসতে চলেছে নতুন ধারাবাহিক (Amar Sangi)। ১৯৮৭ সালে প্রসেনজিৎ চ্যাটার্জি অভিনীত অমর সঙ্গী সিনেমাটি সুপারহিট হয়েছিল। এবার প্রসেনজিৎ চ্যাটার্জির প্রোডাকশন হাউস এম আইডিয়াজের প্রযোজনায় আসছে অমর সঙ্গী। জানা যাচ্ছে নাম এক হলেও ধারাবাহিকের গল্প সিনেমার গল্পের মতো হবে না।

গত বছরের নভেম্বরে শেষ হয় বাংলা মিডিয়াম ধারাবাহিক। তারপর থেকে নীল ভট্টাচার্যকে ছোটপর্দায় দেখা যায়নি। এই নতুন ধারাবাহিকে লিড হিরো হিসেবে নীল ভট্টাচার্যকে দেখা যাবে। এই ধারাবাহিকে (Amar Sangi) নীলের বিপরীতে নায়িকা হিসেবে স্বীকৃতি মজুমদারের নাম প্রায় নিশ্চিত ছিল, তবে এখনই বিরতি কাটিয়ে পর্দায় ফিরতে চাইছেন না অভিনেত্রী তাই বেছে নেওয়া হয়েছে শ্যামৌপ্তীকে।

WhatsApp Image 2024 07 24 at 1.50.30 PM

এবার প্রকাশিত হল অমর সঙ্গী (Amar Sangi) ধারাবাহিকের প্রোমো, যেখানে দেখা যাচ্ছে লাল রঙের একটি বিলাসবহুল গাড়ি থেকে নামছেন নীল। ধারাবাহিকের নীলের নাম রাজ। এরপর গাড়ি থেকে নিজে নেমে খুলে দিচ্ছেন শ্যামৌপ্তির দিকের দরজা, ধারাবাহিকে নায়িকার নাম শ্রী। হঠাৎ বৃষ্টি নামে, উপভোগ করতে থাকে শ্রী। তবে গল্পের নায়কের মাথায় তখন ছাতা। সেদিকে দেখেই অভিযোগের সুরে শ্রী বলে ওঠে, ‘তোমার বৃষ্টিতে ভিজতে ভালো লাগে না?’ এরপর ছুটে গিয়ে রাজের হাতের থেকে ছাতা ফেলে দেয়। দুজনে একসঙ্গে ভিজতে থাকে বৃষ্টিতে।

দেখা যাচ্ছে রাজের বাড়ির আর্থিক অবস্থা খুব খারাপ। প্রেমিকা পটাতে ভাড়ার দামি জামা ও গাড়ি ব্যবহার করেছে সে‌ ভাড়ার জামা কাপড় নিতে লোক আসে। এই লোকজনরা খোটা দিয়ে বলে, ‘গার্লফ্রেন্ড জানে ভাড়ার বাড়ির ছাদ থেকে জল পড়ে?’

এরপর রাজকে তার বোন প্রশ্ন করে, ‘হ্যাঁ রে বড়দা, হবু বউদি সবটা জানতে পেরে গেলে তোকে আর ভালোবাসবে তো?’ তাতে রাজ জবাব দেয়, ‘আমি শ্রীকে এতটাই ভালোবাসব যে, ও আমাকে ভুল বুঝবেই না’। এদিকে রাজের বাড়িতেই হাজির হয় নায়িকা। সবটা সত্যি জেনে ফেলে। সব সত্যি জেনে রাজ আটকে রাখতে পারবে শ্রীকে? শীঘ্রই টেলিভিশনের পর্দায় আসতে চলেছে অমর সঙ্গী (Amar Sangi) ধারাবাহিকটি।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।