জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

নতুন করে দীপার প্রতি ভালৈ লাগা জন্ম নিয়েছে সূর্যের মনে, তবে বিপদ পিছু ছাড়ার নয়! সেনগুপ্ত বাড়িতে ঘাঁটি গাড়ার পরিকল্পনা করছে ইরা

Anurager Chhowa Today Episode: নতুন দিকে মোড় নিয়েছে স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa) গল্প। ক্রমে সহজ হচ্ছে সূর্য-দীপার সম্পর্ক। অতীতের কিছু মনে না করতে পারলেও, সূর্য নতুন ভাবে প্রেমে পড়ছে দীপার। তবে এবার দুজনের মাঝে অন্তরায় হয়ে দাঁড়িয়েছে ইরা।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৪শে জুলাই (Anurager Chhowa Today Episode 24th July)

গল্প অনুযায়ী, সেনগুপ্ত বাড়িতে ফিরে এসেছে ইরা। এবাড়িতে ঘাঁটি গেড়ে বসার পরিকল্পনা করছে সে। সূর্যকে প্রাণে বাঁচিয়ে সে এই বাড়িতে থাকার পথ প্রশস্ত করেছে। যদিও পরিবারের কেউ আর বিশ্বাস করে না তাকে। তাই লাবণ্য সেনগুপ্ত জবর ব্যবস্থা করেছে ইরার।

WhatsApp Image 2024 07 24 at 11.09.01 AM

সূর্যের সঙ্গে ডিভোর্স হয়নি ইরার। তাই আপাতত, ইরার সব দায়িত্ব নিতে হবে সেনগুপ্তদের। ইরার থাকা ও খাওয়ার জন্য একটি গেস্ট হাউসের ব্যবস্থা করেছে। তবে বর্তমানে ইরা দুষ্কৃতী দল থেকে বহিঃস্কৃত। তাদের সম্পর্কে রাজসাক্ষী হয়েছে সে। এই চক্র থেকে মুক্ত হয়ে, স্বাভাবিক জীবনযাপন করতে চায় সে। তাই প্রয়োজন সূর্যকে।

ইরার কাছে সূর্য সেনগুপ্ত বাড়িতে থাকার চাবিকাঠি। সে স্বামী পাবে, ভরা সংসার পাবে। ইরার তিনকূলে কেউ নেই। তাই একটা পরিবার পাওয়ার জন্য যে যা ইচ্ছে শুরু করেছে। যদিও ইরাকে চিনতে পারেনি সূর্য। দীপার কড়া নির্দেশ সূর্যের স্মৃতি ফিরে আসা অবধি তাকে অপেক্ষা করতে হবে। নয়তো, সেনগুপ্ত বাড়িতে প্রবেশাধিকার থাকবে না তার।

এদিকে, বাবাকে দেখতে না পেয়ে কান্নায় ভেঙে পড়েছে সোনা-রূপা। বিশেষ করে, সোনা। কারণ ছোটবেলা থেকে সে বাবার কাছে মানুষ। বাবাকে ছাড়া দুদন্ড থাকতে পারে না সে। কেঁদে কেঁদে জ্বর বাধিয়েছে সোনা। তাই সেনগুপ্ত বাড়িতে দীপা নিয়ে যায় দুজনকে। দূর থেকে বাবাকে খুশি হয়ে যায় ছোট্ট সোনা-রূপা।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।