Bangla Serial

“বয়স্ক অভিনেত্রী,” বুড়ি হয়ে গেছেন শ্বেতা ভট্টাচার্য! সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীকে নজিরবিহীন কটাক্ষ করতেই আয়না দেখালেন অনুরাগীরা

বর্তমানে অভিনয় জগতের একজন জনপ্রিয় মুখ অভিনেত্রী তিনি। তার অভিনয় বারবার মুগ্ধ করেছেন বাংলা ধারাবাহিকের অনুরাগীদের। স্টার জলসার (Star Jalsha ) ধারাবাহিক সিঁদুর খেলা থেকে তিনি শুরু করেছিলেন অভিনয় তারপরই একের পর এক ধারাবাহিকে কাজ করে তিনি। ভালোবাসা ডট কম, তুমি রবে নীরবে, জড়োয়ার ঝুমকো, যমুনা ঢাকি, সোহাগ জল ধারাবাহিকে তার অভিনয় বেশ প্রশংসিত হয়েছে দর্শকদের মধ্যে। বর্তমানে জি বাংলার ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছেতে অভিনয় করছেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya)

বর্তমানে তিনি সম্পর্কে আছেন অভিনেতা রুবেলের সঙ্গে। ৩১ বছর বয়সী এই অভিনেত্রীকে নিয়ে যদিও কিছু নেটিজেনদের মধ্যে বেঁধেছে বিবাদ। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী ছবিকে জড়িয়ে হচ্ছে ট্রোলিং। কিছু নেটিজেন অভিনেত্রীকে ট্রোল করে লিখেছেন বয়স হয়েছে অভিনেত্রীর। তার আর নাকি মানায় না ধারাবাহিকের মুখ্য চরিত্রে। ধারাবাহিকে নাকি তাকে দেখতে লাগছে বৃদ্ধার মতো। বয়সের ভাঁজ নাকি স্পষ্ট হয়েছে নাকি অভিনেত্রীর মুখে। অভিনেত্রীকে নিয়ে এই মন্তব্যে মুখ খুলেছেন অভিনেত্রীর ভক্তরা।

অভিনেত্রীর ট্রোল করা নেটিজেনদের উদ্দেশ্যে অভিনেত্রীর এক অনুরাগী লিখেছেন “কারুর বয়স থেকে থাকে বলে আমি জানতাম না। কখনও শুনিনি। শ্বেতা মৌ ভট্টাচার্য যদি সত্যি সত্যি বুড়ি হয়, তাহলে রুশা দি, মনামী দি, পায়েল দি, মানালি দি, আপা দি, সন্দিপ্তা দি, চাঁদনী দি, টুম্পা দি, রূপসা দি ওরাও তো দাপটের সঙ্গে কাজ করে যাচ্ছেন দিনের দিন ধরে। এদের কথাও নয় বাদ দিলাম শ্বেতা দির সমবয়সী রুকমা, সোনামনি, শ্রীতমা, ইপ্সিতা, মধুমিতা, লাভলি, রনিতা, শোলাঙ্কি, তৃণা, পল্লবী এরাও কি বুড়ি হয়ে গেছে।”

তিনি এও লিখেছেন “শ্বেতাদির কি ফিগার, হাইট, ওয়েট কিছুতেই কোনও ত্রুটি আছে? নাকি সে অভিনয় বোঝে না। যদি না বোঝে তাহলে যমুনা ঢাকির ঘেঁটে যাওয়া শেষ অংশ দেখে নিশ্চয়ই পরিচালক তাকে সুপার স্টার দেবের বিরুদ্ধে কাস্ট করত না। তাই অভিনেত্রীকে বুড়ো বলার কারণ আমি খু্ঁজে পাচ্ছি না।” যদিও লেখাটির শেষে অভিনেত্রীর অনুরাগী ক্ষমা চেয়েছেন এই সমস্ত তারকাদের উদ্দেশ্যে।

আরো পড়ুন: পরাগের চাকরি ফেরাতে আবার‌ও পরাগকে বিয়ে করতে রাজি হয়ে গেল শিমুল! কার কাছে কই মনের কথা আসন্ন পর্ব বিরাট ধামাকা

পোস্টটি দেখেই অনেকেই তার লেখা যুক্তিকে পছন্দ করেছেন। সমর্থনও করে অনেকেই বলেছেন তারাও মনে করে এই যুক্তিটি একেবারে যথার্থ। অভিনেত্রীর অভিনয় নিয়ে সত্যি কথা হবে না সেই কারণেই তিনি করেছেন একের পর এক ধারাবাহিকে অভিনয়। অনেকেই ধারাবাহিক করেছে তবে সেখান থেকে সিনেমায় সুযোগও পেয়েছেন অনেক কম অভিনেত্রীরা। তাহলে এই বিষয়ে আপনাদের কি মত? আপনাদের কি মনে হয় অভিনেত্রী শ্বেতার কি সত্যি বয়স হয়ে গেছে? তাকে কি মানছে না লিডে?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।