Bangla Serial

Shweta Bhattacharya: রুবেল সুস্থ হতে না হতেই খারাপ খবর শ্বেতার পরিবারে! সোশ্যাল মিডিয়ায় খবর সামনে আসতেই উদ্বিগ্ন দর্শক

সম্প্রতি অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যের (Shweta Bhattacharya) জন্মদিন গেল। আর সেই দিনটিকে চমকদার করে তুলেছিলেন শ্বেতার প্রেমিক অভিনেতা রুবেল দাস (Rubel Das)। যদিও রুবেল যে এতো তাড়াতাড়ি সুস্থের পথে এগিয়েছে, তা একমাত্র সম্ভব হয়েছে শ্বেতার জন্য। তিনি সর্বদা রুবেলের যত্ন করেছেন ও তার মনোবল বাড়িয়েছেন। বর্তমানে অভিনেতা জি বাংলার (Zee Bangla) ‘নিম ফুলের মধু’র (Neem Phuler Modhu) নায়কের চরিত্রে অভিনয় করছেন।

ধারাবাহিকের একটি শ্যুট করার সময় পড়ে গিয়ে পা ভেঙে ফেলেন রুবেল। বহুদিন বিশ্রামে থাকার পর বর্তমানে রুবেল সুস্থের পথে এগোচ্ছেন। রুবেল ও শ্বেতার জুটি নেট দুনিয়ায় বেশ চর্চিত। ‘যমুনা ঢাকি’ (Jamuna dhaki) ধারাবাহিকের মধ্যে দিয়ে তাঁদের সম্পর্ক শুরু হয়। রিল লাইফের মতো রিয়েল লাইফেও তাদের জুটি বেশ প্রিয় দর্শকদের। শোনা যাচ্ছে, খুব জলদি তাঁরা বসবেন বিয়ের পিঁড়িতেও।

এরমধ্যেই এল আরেক দুঃসংবাদ, রুবেল সুস্থ হতে না হতেই আবারও বিপদের মুখে অভিনেত্রী শ্বেতা। শ্বেতার পরিবারের বিশেষ এক সদস্য গুরুতর অসুস্ত। গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি শ্বেতার সেই প্রিয়জন। শ্বেতা নিজেই সেই ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। ‘ডটার্স ডে’-র দিনই সেই খবর প্রকাশ্যে আনলেন শ্বেতা। হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন তাঁর মা।

অসুস্থ মায়ের ছবি দিয়ে শ্বেতা লেখেন, ‘তোমায় ছাড়া ঘুম আসে না মা’। শহরের কোনও এক বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন শ্বেতার মা। শ্বেতার এই খবর সামনে আসতেই উদ্বিগ্ন হয়ে পড়েছেন তাঁর অনুরাগী ও সহকর্মীরা। তাঁর পোস্ট ঘিরে একের পর এক কম্যান্ট আসতে শুরু করেছে। একজন লেখেন, ‘ঈশ্বরের কাছে জেঠিমার দ্রুত আরোগ্য কামনা করিl’

শ্বেতার পোস্টে আরেকজন লেখেন, ‘ভগবানের কাছে প্রার্থনা করি তোমার মা সুস্থ হয়ে খুব তাড়াতাড়ি তোমার কাছে ফিরে আসুক।’ অন্য আরেকজনের মন্তব্য, “দিদি তোমার জীবনের একটা পর একটা ঝড় আসছে। নিজেকে শক্ত করো। সব ঠিক হয়ে যাবে। কাকিমা খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে যাবে। দিদি চিন্তা কোরো না।”

Titli Bhattacharya