Bangla Serial

Mon Dite Chai: ‘মন দিতে চাই’ দর্শকদের জন্য খুব খারাপ খবর! আর দেখা যাবে না ধারাবাহিকটি

খুব শীঘ্রই জি বাংলায় (Zee Bangla) আসছে নতুন ধারাবাহিক ‘মিলি’ (Mili)। পাশাপাশি আরও একটি ধারাবাহিক আসার কথা শোনা যাচ্ছে। চ্যানেল নিজের টিআরপি বাড়ানোর জন্য একের পর এক নতুন নতুন ধারাবাহিক আনছে, পাশাপাশি পুরোনো যেসকল ধারাবাহিকের টিআরপি কম সেগুলো বন্ধ করে দিচ্ছে। চলতি বছরের জানুয়ারি মাসে জি বাংলায় শুরু হয়েছে ধারাবাহিক ‘মন দিতে চাই’ (Mon Dite Chai)।

বর্তমানে টিআরপির লিস্টে নিচে নামলেই ধারাবাহিকগুলো ইতির খাতায় নাম লেখায়। এরফলে সিরিয়ালগুলো আজকাল কিছু মাসেই বন্ধ হয়ে যায়। আর সেই ছোঁয়া লাগল ‘মন দিতে চাই’ ধারাবাহিকেও। যদিও গল্পটি দর্শকের বেশ পছন্দ। উক্ত ধারাবাহিকের মধ্যে দিয়ে নতুন জুটি দর্শকদের সামনে এসেছে। এই ধারাবাহিকেই প্রথমবার দর্শকরা অভিনেত্রী অরুনিমা হালদার (Arunima Haldar)আর অভিনেতা ঋত্বিক মুখার্জীকে (Ritwik Mukherjee) জুটিতে পেলেন।

প্রথমদিকে যদিও এই জুটিকে দর্শকদের খুব একটা পছন্দ হয় না। তবে ধীরে ধীরে দর্শকদের মনে বেশ ভালো জায়গা দখল করে নিয়েছে সোমরাজ (Somraj) আর তিতিরের (Titir) রসায়নটা। ভাইয়ের ভালোবাসা বাঁচাতে গিয়ে নায়ক সোমরাজ তিতিরের সিঁথিতে সিঁদুর দিয়ে দেয়। যদিও পরে তাদের মধ্যে ভালোবাসার সম্পর্ক গড়ে ওঠে।

সোমরাজের জীবন থেকে তিতিরকে সরাতে তুলি দাবি করে সে প্রেগনেন্ট। তবে তুলির সেই চক্রান্ত তিতির সকলের সামনে ফাঁস করে। এবার শোনা যাচ্ছে, আর পর্দায় দেখতে পাওয়া যাবে না ‘মন দিতে চাই’। ধারাবাহিকটি তবে কি বন্ধ হয়ে যাচ্ছে? হঠাৎ ধারাবাহিকটি বন্ধের কথা শুনে চিন্তায় দর্শক। তারপরই সামনে এল আসল কথা।

আসলে সিরিয়ালটি বন্ধ হবে না, শুধুমাত্র আজ অর্থাৎ ২৫শে সেপ্টেম্বরের জন্য ধারাবাহিকটি টিভিতে সম্প্রচারিত হবে না। কাল থেকে আবার পর্দায় দেখা মিলবে ‘মন দিতে চাই’। তবে হঠাৎ কেন আজ বন্ধ রাখা হয়েছে, তা নিয়ে নিশ্চিত কিছু জানা যায় না। জানা গিয়েছে, ২৬শে সেপ্টেম্বর তিতির মৃধা ম্যাডামকে নিয়ে বাড়িতে আসবে। তিতির জানায়, মৃধাকে কিডন্যাপ করা হয়েছিল। তিতিরের কথা শুনে সকলে অবাক হয়ে যায়।

Ratna Adhikary