জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Mithai: মিঠাইয়ের স্মৃতি ফেরাতে মঞ্চে উঠে কোমর দোলালো তার উচ্ছে বাবু! “রিকি দ্য রকস্টার থেকে রিকি দ্য কোমর দোলানো রকস্টার হয়ে গেলো”! হচ্ছে চরম Troll

অতি অল্প সময়ের মধ্যে দর্শকদের মনে জায়গা করে নিয়েছিল ধারাবাহিক মিঠাই।উচ্ছে বাবু আর মিঠাই-এর প্রেমে অতি তাড়াতাড়ি জমে উঠেছিল এই ধারাবাহিক। টিআরপি তালিকায় শীর্ষস্থান দখলের পাশাপাশি বাঙালি দর্শকের দিল‌ও জিতে নিয়েছিল এই ধারাবাহিকের নায়ক-নায়িকারা। দর্শকদের মন জিতে নেয় এই পরিবারের সবার একাত্মতা।

তবে দর্শক মনে ঝড় তোলা এই জুটির পথচলা কিছুদিন আগে হঠাৎই থমকে যায়। তবে দর্শকদের জন্য অন্য নাম নিয়ে অন্য চরিত্রে ফেরেন অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু। মিঠি‌। অত্যন্ত স্বতঃস্ফূর্ত, প্রাণ চঞ্চল এই চরিত্রটি চোখের নিমেষে দর্শকদের মনে জায়গা করে নেয়। মিঠি’র সঙ্গে সিদ্ধার্থ’র সম্পর্ক যখন স্বাভাবিক হওয়ার পথে, তখনই সামনে আসে মিঠাইয়ের ফেরার খবর।
mithaii 1

দীর্ঘদিন থেকে মিঠাইয়ের তৈরি আলাদা ছিল সিদ্ধার্থ! এই সময়টা মিঠাইয়ের ছেলে আর সিদ্ধার্থ’র খেয়াল রাখে মিঠি। তবে মহাশিবরাত্রি’র বিশেষ পর্বে বহুদিনের অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে দেখা হয় তাঁদের। স্মৃতি হারিয়ে কাউকেই চিনে উঠতে পারছে না মিঠাই। তাঁর স্মৃতি ফেরাতে বদ্ধপরিকর সিদ্ধার্থ। আর তার পাশে রয়েছে মিঠি। আসলে মিঠাইয়ের সঙ্গে ঘটে যাওয়া দুর্ঘটনার জেরে স্মৃতি হারিয়েছে মিঠাই। অতীতের কথা যে কিছুই মনে পড়েনা তাঁর। মিঠিও সিদ্ধার্থ’র এই লড়াইয়ে তাঁর পাশে রয়েছে।
FB IMG 1677901083890

মিঠাইয়ের স্মৃতি ফেরাতে বদ্ধপরিকর সিদ্ধার্থ মিঠাইয়ের জন্মদিনের আয়োজন করে। সেখানে সিদ্ধার্থ আর মিঠি মিলে মিঠাই-সিদ্ধার্থ’র পুরনো সম্পর্কের অভিনয় করতে থাকে। তাঁদের প্রেম, ঝগড়া সবকিছু তুলে ধরার চেষ্টা করে তাঁরা মিঠাইয়ের স্মৃতি ফেরাতে। রীতিমতো নেচে, গেয়ে সিদ্ধার্থ এই প্রচেষ্টা করতে থাকে। সিদ্ধার্থ -মিঠি’র নাটক দেখে মাথায় তীব্র যন্ত্রণা অনুভব করে মিঠি। ধীরে ধীরে তার মনে পড়তে থাকে ঘটনা।

তবে নেটিজেনদের নজর কেড়েছে সিদ্ধার্থ মোদকের কোমর দোলানো। এই ধারাবাহিকে সিদ্ধার্থ একবার রকস্টার বেশে প্রবেশ করেছিল। নাম হয়েছিল রিকি দ্যা রকস্টার। বিপুল প্রশংসা কুড়িয়েছিল এই চরিত্রটি। আর ফের একবার প্রাণচঞ্চল এই চরিত্রটির দেখা মিলল ওই মঞ্চে। একেবারে কোমর দুলিয়ে, মনের আনন্দে নাচছেন সিদ্ধার্থ। আর তাই দেখে সোশ্যাল মিডিয়ায় এক ভক্ত লিখলেন, “আগে ছিল রিকি দ্য রকস্টার এখন হলো রিকি দ্য কোমর দোলানো রকস্টার।” একজন লিখলেন,
“আরেহ আরেহ এটা আবার কেমন কোমড় দোলানো উচ্ছেবাবুর? রিকি দ্যা রকস্টার ফিরে এলো নাকি?”

TollyTales Entertainment Desk