Bangla Serial

Serial Slot Change: টিআরপিতে জায়গা না পাওয়ায় এবার কোপ পড়ল জনপ্রিয় সিরিয়ালের ঘাড়ে! বড় সিদ্ধান্ত এলো সামনে! তাহলে কি শুরু হতে না হতেই শেষ হচ্ছে সিরিয়াল?

বাংলায় যে কটি নতুন ধারাবাহিক শুরু হয়েছে তার মধ্যে অন্যতম হলো ‘সোহাগ জল’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য এবং অভিনেতা হানি বাফনাকে। এই ধারাবাহিকের গল্প গড়ে উঠেছে বিয়ের পরে বিচ্ছেদ হয়ে গেলেও ভালোবাসা ফিরে আসা নিয়ে।

তবে এই ধারাবাহিক যবে থেকে শুরু হয়েছে তবে থেকে সেভাবে টিআরপি তালিকায় ভালো ফল করতে পারেনি। এবং বারবার প্রতিপক্ষ চ্যানেলের ধারাবাহিকের কাছে স্লট হারাচ্ছে। যার জন্য এই ধারাবাহিকের ভবিষ্যৎ নিয়ে চিন্তিত হয়ে পড়েছিল ভক্তরা।

Zee Bangla's show 'Sohag Jol' Telecast Time

কারণ টিআরপি তালিকা দেখে বোঝা যাচ্ছে ‘সোহাগ জল’ ধারাবাহিকের একটা পুরোপুরি দর্শক রয়েছে। তাই এই ধারাবাহিককে এক্ষুনি শেষ করে দেবে না চ্যানেল কর্তৃপক্ষ। উল্টোদিকে জি বাংলার অন্য একটি ধারাবাহিক ‘লক্ষ্মী কাকীমা সুপারস্টারের’ বেশ কিছুদিন হল শুটিং শেষ হয়ে গেছে। হয়তো আর এক সপ্তাহের মধ্যে এই ধারাবাহিক শেষ হয়ে যাবে।

উল্টোদিকে আবার শোনা যাচ্ছে জি বাংলায় আসতে চলেছে ব্লুজ প্রোডাকশনের নতুন ধারাবাহিক যেখানে জুটি বাঁধবে অভিনেত্রী অন্বেষা হাজরা এবং অভিনেতা শাহিদ আরফিন। তাই অনেকেই মনে করেছিল এই নতুন ধারাবাহিক লক্ষ্মী কাকিমা সুপারস্টারের স্লটে আসতে চলেছে।

সোহাগ জল আগামী পর্বে ৫ ডিসেম্বর | Sohag Jol Advance Update Today | Sohag Jol  Precap | Alpo Gossip - YouTube

কিন্তু এবার যা খবর আসছে তাতে জানা যাচ্ছে খুব তাড়াতাড়ি ‘সোহাগ জলে’র স্লট পরিবর্তন করে ১০টার স্লটে দেওয়া হবে এবং হয়তো নতুন ধারাবাহিক আসবে সোহাগ জলের বর্তমান সময়ে। আর খুব শীঘ্রই এই প্রমো আর নতুন সময় চ্যানেলে সম্প্রচার করেও দেওয়া হবে।

Nira