Tollywood

Actress Pregnant: মা হতে চলেছেন জি বাংলার এই জনপ্রিয় নায়িকা! এই কারণেই কি অভিনয় থেকে দূরে? বেবি বাম্পের ছবি পোস্ট করে জাগালেন হইচই

‘ভানুমতীর খেল’, ‘আমার দুর্গা’, ‘প্রথমা কাদম্বিনী’-সহ বেশ কয়েকটি জনপ্রিয় সিরিয়ালে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করা এই অভিনেত্রী নতুন বছরের শুরুতেই দিলেন খুশির খবর। তিনি বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির অতি পরিচিত মুখ জাগৃতি গোস্বামী। মাস কয়েক আগে ‘সর্বজয়া’ ধারাবাহিকেও অভিনয় করেছিলেন তিনি। তারপর তাঁকে ইন্ডাস্ট্রিতে তেমন দেখা যায়নি। আর এর কারণই হল তিনি মা হওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। ‘সাঁঝবাতি’ ধারাবাহিকের হাত ধরে বাংলা টেলিভিশনের পর্দায় প্রবেশ করেছিলেন জাগৃতি।

২০১৯ সালে অভিনেত্রী অনিরুদ্ধ ঘটকের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন। তিন বছরের মাথায় নিয়ে এলেন সুখবর। মা হতে চলেছেন তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে বেবি বাম্পের ছবি শেয়ার করে এই সুখবর শুনিয়েছেন তিনি। ম্যাটারনিটি ফটোশুটের সেই ছবিতে অভিনেত্রী পরনে ছিল কালো রঙের নেটের ফুল স্লিভ গাউনের উপরের ভাগ বডিকন এবং নিচের রাফলড অংশটা ছড়িয়ে রয়েছে মাটিতে। এই পোশাকের মাঝেই জাগৃতির বেবি বাম্প স্পষ্ট ফুটে উঠেছে। হালকা মেকআপ, ঠোঁটে নুড শেডের গ্লসি লিপস্টিক, খোলা চুল, মাথায় মুকুট। জাগৃতির পাশেই দাঁড়িয়ে রয়েছেন তার স্বামী অনিরুদ্ধ।

জাগৃতি দেখে যেন মনে হচ্ছে তিনি কোনো দেশের রাজকুমারী। তাঁর কাঁধে ভর দিয়ে দাঁড়িয়ে আছেন স্বামী অনিরুদ্ধ। তাঁর পরনে ছিল কালো রঙের শার্ট, উপরে ব্রাউন রঙের জ্যাকেট ও ট্রাউজার। ছবিটি শেয়ার করেছেন জাগৃতি নিজেই। ক্যাপশনে লিখেছেন, তাঁদের জীবনের বিশেষ দিন যখন তাঁদের সবচেয়ে বিশেষ মানুষ তাঁদের কাছে আসছে। এর পাশাপাশি হ্যাশট‍্যাগ দিয়ে ঈশ্বরকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী।

ছবি শেয়ারের সাথে সাথে অনুরাগীরাও শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন এই দম্পতিকে। প্রসঙ্গত, ১০ বছর ধরে চুটিয়ে প্রেম করবার পর ২০১৯ সালের ফেব্রুয়ারি মাসে সফটওয়্যাল ইঞ্জিনিয়ার অনিরুদ্ধকে বিয়ে করেন জাগৃতি। মা হওয়ার ব্যাপারে এতদিন কিছু না জানালেও সপ্তাহখানেক আগে স্বামীর সঙ্গে একটি মজাদার ভিডিয়ো পোস্ট করেন তিনি। যা দেখে তাঁর বেবি বাম্প স্পষ্টই বোঝা যায়।

অভিনয়ের পাশাপাশি নৃত্যে পারদর্শী এই অভিনেত্রী। ভরা প্রেগন্যান্সিতেও তাই নাচ কিন্তু জারি রেখেছেন তিনি। এখন নতুন সদস্য়ের আগমনের অপেক্ষায় আপতত দিন গুণছেন এই মিষ্টি দম্পত্তি। মা হওয়ার পর তিনি আবার কবে সব সামলে অভিনয়ে ফিরবেন তারই অপেক্ষায় সকলে। তবে আপাতত এই সময়কেই উপভোগ করে নিতে চান অভিনেত্রী। যদিও বিয়ের পর অভিনয় ও সংসার সমান ভাবে ব্যালান্স করে চলেছেন জাগৃতি। এমনকি সময় পেলেই স্বামী-স্ত্রী দুজনে ঘুরতে যান। তাই সকল কাজেই বেশ পারদর্শী জাগৃতি, এটা বলাই চলে।

Nira