জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Sohag Jol: এক্কা দোক্কাকে টুকে দিলো সোহাগ জল! বৌভাতে নতুন ট্রেন্ড বর-বউ প্রেম না করে চলবে গানের রঙ্গ! “ঝি কাকুর টাকা নেই বুদ্ধিও নেই তাই কপি করে”, ফোড়ন কেটে দিলো জলসা ফ্যানরা

আজকাল যেকোনো বাংলা চ্যানেলে সিরিয়ালের রমরমা বাজার। আর এই বাজার থেকে পালিয়ে যেতে কেউ চায় না। তাইতো গল্পের গরু কখন গাছে উঠে যায় সেটা কেউ বুঝতে পারে না। তবু একে অপরকে একজন জায়গা ছেড়ে দিতে নারাজ প্রতিটি সিরিয়াল।

বিগত কয়েক মাস ধরে আমরা দেখে চলেছি বিভিন্ন বাংলা চ্যানেলগুলোতে একের পর এক নতুন নতুন সিরিয়াল আসছে এবং তাদের বিভিন্ন ধরনের গল্প এবং বিভিন্ন ধরনের বিষয়বস্তু থাকছে। এমন একটি সদ্য শুরু হওয়া ধারাবাহিক হলো সোহাগ জল। মাত্র কয়েকটা এপিসোড হয়েছে এবং তাকে দর্শকদের মনে জায়গা করে নিতে পেরেছে হানি-শ্বেতা।

জুঁই এবং শুভ্রর এই প্রেমের কাহিনী যে অন্যান্য সচরা দম্পতির থেকে অনেকটাই আলাদা সেটা এতদিনে বুঝে গেছে দর্শকরা। আসলে এটা যে বিয়ে নয় একটা চুক্তি। তাই শুভ্রর মন নেই তার বউয়ের প্রতি। এদিকে জুঁই মন থেকে আপন করতে চাইছে শুভ্র ও তার পরিবারকে।

ইতিমধ্যেই দেখা গেছে দুজনের বিয়ে হয়ে গেছে এবং বিয়ের পর সেই প্রথা চলছে। কালরাত্রি, ভাত কাপড় সব হয়েছে। এবার হবে বৌভাত। কিন্তু তার আগে প্রবল সমালোচনার ঝড় উঠেছে নতুন করে।

আজ যে পর্ব দেখানো হবে সেই পর্বের কিছু ঝলক শেয়ার করে জি বাংলার তরফ থেকে একটি পোস্ট করা হয়েছে। তাতে লেখা “জুঁই এবং শুভ্র”-র বউভাত জমজমাট! দেখতে ভুলবেন না “সোহাগ জল”, আজ @ 9:00pm, শুধুমাত্র #ZeeBangla-র পর্দায়।” তার সঙ্গে কিছু টুকরো ছবি যেখান থেকে এই বিষয়টা স্পষ্ট যে গানের লড়াই বসতে চলেছে।

এই বিষয়টা ঠিক মনের মত হয়নি দর্শকদের কাছে। তার উপর স্টার জলসার ভক্তরা দাবি করেছে যে এক্কা দোক্কাকে টুকে দিলো সোহাগ জল। আসলে এক্কা দোক্কা সিরিয়ালে দেখানো হয়েছে বৌভাতের রাতে বেশ কিছু সময় গান গেয়ে কেটেছে রাধিকা আর পোখরাজের। এদিকে আবার জুঁই এবং শুভ্রর ক্ষেত্রেও যেমনটা হবে তার কিছু আভাস পেয়েছে দর্শক। বাকিটা পর্ব দেখলে স্পষ্ট হবে।

Nira