Bangla Serial

Zee Bangla Actres: কারুর আছে গোপাল, কারুর বজরংবলী! জি বাংলায় নায়িকাদের “হেলেপ” করছে এই ভগবানরাই

বাংলা টেলিভিশনের প্রথম সারির চ্যানেলগুলির মধ্যে একটি হলো জি বাংলা। জি বাংলার প্রায় প্রত্যেকটা ধারাবাহিকই বাংলা টেলিভিশনপ্রেমি দর্শকদের কাছে জনপ্রিয়। তার মধ্যে এমন অনেক ধারাবাহিক রয়েছে যেগুলির গল্প থেকে চরিত্র সবকিছুর সঙ্গেই বাংলার দর্শক নিজেদের জীবনযাত্রার মিল খুঁজে পায়।

প্রথমত এমন মিল খুঁজে পাওয়ার জন্যই বাংলার দর্শকদের জন্য এত প্রিয় হয়ে উঠেছে বাংলা ধারাবাহিক। তার পাশাপাশি বেশ কিছু জিনিস রয়েছে যেগুলি ধারাবাহিকে দেখানো হলে মানুষ তা অতি গুরুত্ব দিয়ে দেখে। তার মধ্যে একটি হলো পূজার্চনা বা দেব-দেবী।

Watch Mithai Latest Episodes Online Exclusively on ZEE5
সেটা বলাই বাহুল্য যে কোন পৌরাণিক সিরিয়াল বা দেবতাদের নিয়ে তৈরি ধারাবাহিক মানুষ বেশি পছন্দ করে। তার সঙ্গে বাংলা ধারাবাহিকে এমন অনেক চরিত্রকে দেখানো হয় যাদের অগাধ বিশ্বাস রয়েছে দেব দেবীর উপর। আর সেই বিশ্বাসের উপর ভর করেই তারা জীবন যাপন করছে।

Pilu TV Serial - Watch Pilu Online All Episodes (1-305) on ZEE5

যেমন জি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মিঠাই’। সেখানে দেখানো হয়েছে ভগবান শ্রীকৃষ্ণের ছোটবেলার রূপ গোপালের পুজো করতে। এছাড়া ‘পিলু’ ধারাবাহিকে দেখা যেত পিলুর অগাধ বিশ্বাস রয়েছে বজরংবলীর উপর। এবং সম্প্রতি একটি নতুন ধারাবাহিক শুরু হয়েছে ‘নিম ফুলের মধু’। সেখানে মুখ্য চরিত্র পর্ণাও তার জগ্গু দাদা অর্থাৎ জগন্নাথ দেবের উপর আস্থা রাখে।

mithai bengali serial episode highlights
প্রসঙ্গত বাংলার মানুষ নিজেরা বাস্তব জীবনে ভগবানের ওপর অগাধ বিশ্বাস রেখে চলে। বিশেষ করে বাংলা টেলিভিশনের যেসব দর্শক রয়েছে তাদের বেশিরভাগ অংশই দেবদেবীর পূজার্চনা বা তাদের উপর বিশ্বাসে গড়ে ওঠা কাহিনী দেখতে পছন্দ করে। আর তাই জন্যেই হয়তো ধারাবাহিকেও এমন অনেক চরিত্র দেখানো হয় যাদের ভগবানের ওপর রয়েছে অগাধ বিশ্বাস।

Gouri Elo TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5
প্রসঙ্গত ধারাবাহিকে এও দেখানো হয় যে ভগবানের ওপর বিশ্বাস রেখে যে ভগবানকে তারা ডাকছে বা পূজা করছে, তারাই তাদের সকল বিপদ আপদ থেকে রক্ষা করছে। যেমন মিঠাইকে রক্ষা করতো গোপাল, পিলুকে রক্ষা করতে বজরংবলী, আর এবার পর্ণাকে রক্ষা করবে তার জগ্গু দাদা।
জি বাংলায় আসছে 'নিম ফুলের মধু', কারা থাকছেন অভিনয়ে, bengali serial neem  phuler modhu is coming to zee bengal see promo - Bengali Oneindia

Nira