Bangla Serial

Serial Funny Names: মেম বউ, কনে বউ, ফাগুন বউ, মেজো বউ- বাংলা সিরিয়ালে বউয়ের ঝড়! সেই ঝড়ে নতুন সংযোজন “রাঙা বউ”! শুরু হলো মিমের বন্যা

বাংলা টেলিভিশন নিয়ে এমনিতেই নানারকম সমালোচনা এবং কটাক্ষ প্রায় সময় সোশ্যাল মিডিয়াতে দেখা যায়। কখনো ধারাবাহিকের উল্টোপাল্টা গল্প দেখানোর জন্য অথবা অদ্ভুত সব সাজসজ্জার জন্য বাংলা সিরিয়াল ট্রোলিং এর মুখে পড়ে। কিন্তু এবার একেবারে অন্য একটি কারণের জন্য ট্রোল হতে হচ্ছে বাংলা ধারাবাহিককে।

প্রসঙ্গত জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক ‘রাঙা বউ’। যেখানে ফিরতে চলেছে জি বাংলার একটি পুরনো জুটি। জনপ্রিয় ধারাবাহিক ‘ত্রিনয়নী’তে অভিনয় করা অভিনেতা গৌরব রায় চৌধুরী এবং অভিনেত্রী শ্রুতি দাসকে দেখা যাবে এই ধারাবাহিকে।

Kone Bou - Full Episode | Ep 29 | Digital Re-release | Sun Bangla TV Serial | Bengali Serial - YouTube

এই ধারাবাহিকের প্রমো সামনে আসতেই একের পর এক বিষয় নিয়ে ট্রোল হতে দেখা যাচ্ছে। তবে এবার গোটা বাংলা টেলিভিশনের কিছু ধারাবাহিকের নাম নিয়ে মজা করতে দেখা গেল এক নেটিজেনকে।

Ranga Bou: বিয়ে করার পরই শ্রুতিকে ভুলে গেলেন নতুন বর!

প্রসঙ্গত বাংলা টেলিভিশনে এখনো পর্যন্ত ধারাবাহিকের নাম হিসাবে নানা রকম বউ এর প্রকারভেদ দেখতে পাওয়া গেছে। যেমন কনে বউ, বেনে বউ, ফাগুন বউ থেকে শুরু করে এখন আবার রাঙা বউ নাম দিতে দেখা গেল বাংলা ধারাবাহিকে।

 • ২০১৬ সালে এই সিরিয়াল শুরু হয়েছিল ৷ কিন্তু মাত্র ৮ মাস চলার পরেই বন্ধ হয়ে গিয়েছিল ‘মেম বউ’ ৷ সিরিয়ালের গল্প ছিল এক বাঙালি বিদেশিনী মেয়ের ৷ ছবি: ফেসবুক

প্রসঙ্গত সোশ্যাল মিডিয়াতে ওই নেটিজেন লিখেছেন, “মেম বউ, বেনে বউ ,ফাগুন বউ, কনে বউ ,কেনা বউ ,কলের বউ,দত্ত বাড়ির বউ এর পর এলো রাঙা বউ আর কি কোনো বউ নিয়ে সিরিয়াল আসার বাকি আছে?”

Nira