Bangla Serial

Mithai TRP: আগের সপ্তাহে শাক্য আর এই সপ্তাহে মিঠিকে দেখিয়েও ভাগ্য ফিরল না মিঠাইয়ের! দর্শকরাও কি মুখ ফিরিয়ে নিচ্ছে? টিআরপি আবার নিরাশ করলো ভক্তদের

প্রতি সপ্তাহে বৃহস্পতিবারের মতো এই সপ্তাহেও বেরিয়ে গেল টিআরপি তালিকা। প্রতিটি ধারাবাহিকই একের পর এক চমক নিয়ে এসেছে এই সপ্তাহে। তাই টিআরপি তালিকায় যে বড়সড় একটি বদল দেখতে পাওয়ার কথা ছিল তা অনেকেরই মনে হচ্ছিল। সেই সঙ্গে টিআরপি তালিকায় নিজেদের স্থান আবার ফিরিয়ে আনার জন্য জি বাংলার ধারাবাহিক ‘মিঠাই’ তেও আনা হয়েছিল বিরাট পরিবর্তন।

Mithai TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5
প্রসঙ্গত জি বাংলার মিঠাই ধারাবাহিক একটা সময় বাংলা টেলিভিশনের জগতে বলা চলে এমন ইতিহাস তৈরি করেছিল, যা খুব একটা ধারাবাহিককে তৈরি করতে দেখা যায়নি। অর্থাৎ তারা টিআরপি তালিকায় ৫৬ সপ্তাহ ধরে শীর্ষস্থান দখল করেছিল। কিন্তু সম্প্রতি কয়েক মাসে তার টিআরপি একেবারে তলানিতে পৌঁছে গিয়েছিল।

টিআরপি তালিকায় শেষেও থাকার জন্য রীতিমতো হিমশিম খেতে হচ্ছিল এই ধারাবাহিককে। তবে গত সপ্তাহে কিছুটা টিআরপি তালিকায় উঠে এসেছিল ‘মিঠাই’। তবে এই সপ্তাহে মিঠাই থেকে মিঠি চরিত্রটিকে আনা হলেও টিআরপি তালিকায় সেভাবে রদবদল করতে পারল না এই ধারাবাহিক।

Here how Viewers reacted on new promo of Mithai serial | Sangbad Pratidin

মিঠাই আর সিদ্ধার্থের সন্তান দেখিয়ে গত সপ্তাহে মিঠাই এসেছিল ষষ্ঠ স্থানে। আর এই সপ্তাহে মিঠাই সিদ্ধার্থের ছেলে শাক্যকে দেখিয়ে, এছাড়া মিঠি চরিত্রটিকে এনেও ধারাবাহিকের ভাগ্য ফিরলো না। এই সপ্তাহে তারা আবার এক ধাপ পিছিয়ে সপ্তম স্থান দখল করলো।

তাই এবার সোশ্যাল মিডিয়ায় অনেকেই বলছে যে মিঠাইয়ের জনপ্রিয়তা একেবারেই পড়ে গেছে। তাই আর কেউই পছন্দ করছে না এই ধারাবাহিকটিকে। তবে এবার দেখার মিঠির চরিত্রটি পরবর্তী দিনে ঠিক কতটা পরিবর্তন আনতে পারে টিআরপি তালিকায়!

mithai - Twitter Search / Twitter

প্রসঙ্গত এই সপ্তাহে টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করেছে জি বাংলার ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ যার প্রাপ্ত নম্বর ৮.০। এবং দ্বিতীয় স্থানে রয়েছে স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ পেয়েছে ৭.৯ এবং তৃতীয় স্থানে রয়েছে স্টার জলসার ‘ধুলোকণা’ তার প্রাপ্ত নম্বর ৭.৩। চতুর্থতে রয়েছে ‘আলতাফড়িং’ পেয়েছে ৭.১। পঞ্চম স্থান দখল করেছে জি বাংলার ‘খেলনা বাড়ি’ এবং স্টার জলসার ‘এক্কাদোক্কা’ যাদের প্রাপ্ত নম্বর ৬.৭। তবে ৬.৪ পেয়ে সপ্তম স্থান দখল করেছে ‘মিঠাই’।

Image

Nira