জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

হিংসেকুটি নাম সার্থক!বাবাকে কেড়ে নিচ্ছে মা! কু’বুদ্ধি এঁটে মাকে দুরছাই শুরু সোনার

Anurager Chhowa Today Episode: স্টার জলসার ( Star Jalsha ) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ ( Anurager Chhowa )। দিনকয়েক আগে শোনা গিয়েছিল গল্পে আসছে লিপ। সম্ভবত গল্পের পরবর্তী মিশকা হতে চলেছে সোনা। কারণ এখন থেকেই কুটনিগিরিতে ওস্তাদ হয়ে উঠছে সে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১১ই সেপ্টেম্বর (Anurager Chhowa Today Episode 11th September)

ধারাবাহিকের আজকের পর্বে দেখা যাবে, দীপাকে আউট হাউস থেকে ফিরিয়ে আনার জন্য সোনাকে ঘরে ঘুম পাড়িয়ে বেরিয়ে আসবে সূর্য। আউট হাউসে গিয়ে দেখবে, দীপা সোনার বই-খাতা, জামাকাপড় আগলে ধরে কাঁদছে। রূপাকে ফিরে পেতে মরিয়া সে। এক মেয়েকে ছাড়া কিছুতেই তার পক্ষে বাঁচা সম্ভব নয়।

Anurager Chhowa Today Episode 8 September, Anurager Chhowa, Bengali Serial, Star Jalsha, Anurager Chhowa Today Episode, Anurager Chhowa Today Episode 8th September, অনুরাগে ছোঁয়া আজকের পর্ব ৮ই সেপ্টেম্বর, অনুরাগের ছোঁয়া আজকের পর্ব, অনুরাগের ছোঁয়া, বাংলা সিরিয়াল, স্টার জলসা

সোনা বাবাকে খুঁজতে আসে আউট হাউসে। দেখে বাবা মাকি বোঝাচ্ছে। তবে কি মায়ের জন্য এবার দূরে চলে যাবে বাবাও? এমনই নানান প্রশ্নের উদ্রেক হয় সোনার মনে। তার মনে হতে থাকে মা-বাবা সকলে তার জন্য ভাবছে না। ভাবছে রূপার জন্য। তাই অভিমানে কাঁদতে কাঁদতে দৌড়ে ঘরে আসে সে। তারপরই তুলকালাম কাণ্ড। ঘর থেকে বেরিয়ে আসে সকলে। কাকীয়াও দীপাকে কথা শোনাতে ছাড়ে না।

এদিকে বীরও কান্নাকাটি শুরু করেছে। দীপাকে ছাড়া থাকতে পারছে না। দীপা বলে, সোনার অভিমান হয়েছে। ও ওর বাবার কাছে ভাল থাকবে। কয়েকদিনের জন্য দদীপা অন্য কোথাও থাকবে। তবে বীরও দীপাকে কাছছাড়া করতে চাইছে না। তাই সেদিন রাতে দীপা বীরকে নিয়ে আউট হাউসে শুতে চায়। সোনাকে ডাকলে সে বলে যাবে না। কারণ তার ঘরে এসি আছে।

দীপা বুঝতে পারে সোনা অভিমানে বলছে। এদিকে সোনাও দেখে হাজার অভিমান সত্ত্বেও তার মা তার কাছে ঘুমোচ্ছে না। বীরের কথা ভাবলেও, তার কথা ভাবছে না। বাবাও মায়ের পাল্লায় পড়ে ক্রমে দূরে চলে যাচ্ছে সোনার থেকে। আর এসবের জন্য দীপাকেই দায়ী করে সোনা। ক্রমে সম্পর্কে অবনতি হয়ে চলেছে মা ও মেয়ের।

TollyTales NewsDesk