Bangla Serial

Anurager Chhowa: প্রতিনিয়ত ফুলমাকে অপমান করছে বাবা! এইভাবে কেউ মানুষের সঙ্গে ব্যবহার করে, কথা বলে? মেয়ে হয়ে বাবা সূর্যকে শিক্ষা দিল সোনা

বাংলা সিরিয়াল প্রেমী আর স্টার জলসার পর্দায় ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa) দেখেন না এমন বাঙালি দর্শক বলা যায় হাতেগোনা। টিআরপি তালিকায় শ্রেষ্ঠ এই ধারাবাহিকটিতে এই মুহূর্তে এখন টানটান উত্তেজনাপূর্ণ পর্ব চলছে। আর যা মিস করতে পারছেন না কেউই।

এই মুহূর্তে এই ধারাবাহিকে চলছে সূর্য-দীপার মেয়ে সোনার ট্র্যাক। বাবাকে বিশ্বাস করতে পারছে না। এদিকে জানতে পারছে না মায়ের পরিচয়। তবে সোনা মা, অর্থাৎ দীপাকে সে ভীষণ রকম ভালবাসে। আর তাই সোনার শারীরিক অসুস্থতার জন্য সেনগুপ্ত বাড়িতে এসে রয়েছে দীপা।

এই সিরিয়ালটিতে এখনও পর্যন্ত নায়ক নায়িকা সূর্য-দীপার মিল হয়নি ঠিকই। কিন্তু এই মুহূর্তে এই বাংলা ধারাবাহিকের প্রতিটি পর্বেই থাকছে হাইভোল্টেজ ড্রামা। ইতিমধ্যেই দর্শকরা দেখেছেন রূপা আগেই জেনে গিয়েছে সূর্য এবং দীপার মধ্যে লুকিয়ে থাকা বিয়ের কথা। আর এবার খবরের কাগজ দেখে সোনাও জেনে গিয়েছে সূর্য এবং দীপার মধ্যে থাকা সেই চরম সত্যি।

এমনিতেই নিজেকে অনাথ ভেবে ভীষণ কষ্টে রয়েছে সোনা। একমাত্র সে বিশ্বাস করতে পারছে নিজের ফুলমা অর্থাৎ দীপাকে। আর দীপা ছাড়া সেনগুপ্ত বাড়ির কোন‌ও সদস্যই সামলাতে পারছে না সোনাকে। আর পরিস্থিতির কথা না ভেবেই সূর্য প্রতিটা মুহূর্তে অপমান করে চলেছে দীপাকে।

এমনকি দীপাকে বাড়িতে আসা অতিথিদের সামনে সে কাজের লোক বলে অপমান করেছে। সোনা-রূপার সামনে বারবার দীপাকে বেরিয়ে যেতে বলেছে সূর্য। আর ফুলমার প্রতি বাবার এহেন অন্যায় সহ্য করতে না পেরে প্রতিবাদে গর্জে উঠে সে বলে তুমি কেন বারবার ফুলমার সঙ্গে এইভাবে কথা বল? এইরকম বিচ্ছিরিভাবে কেউ কথা বলে নাকি? আমি কিন্তু তোমার সঙ্গে কোনদিনও কথা বলবো না! আর প্রাণপ্রিয় সোনার মুখে এই ধরনের কথা শুনে হতচকিত হয়ে যায় সে। মায়ের জন্য সোনার এই প্রতিবাদ দর্শকদের নজর কেড়ে নিয়েছে।

Titli Bhattacharya