জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Bangla Serial

গৌরী এলোর শৈল মা নাকি রামপ্রসাদের বৌঠান লবঙ্গলতা-কোন খলনায়িকার জন্য সন্ধ্যে ৬টার স্লট হয়ে উঠেছে জমজমাট?

একটা ধারাবাহিকে নায়ক-নায়িকার সাথে সমান গুরুত্ব পায় খলনায়িকাও। কারণ একটা ধারাবাহিকের সফলতার পিছনে খলনায়িকার গুরুত্বও অনেকটাই বেশি। খলনায়িকা না থাকলে একপ্রকার ধারাবাহিক এগোবেই না বলা যায়। দর্শকদের কাছে ধারাবাহিকে যত ট্যুইস্ট আসবে, ততই ভালো। আর এই ট্যুইস্ট বেশিরভাগ সময়ই খলনায়িকার জন্যই আসে। ধারাবাহিক হয়ে ওঠে জমজমাট। তাই টিআরপিতেও এগিয়ে থাকে সেসকল ধারাবাহিক।

স্টার জলসায় সম্প্রচারিত নানান ধারাবাহিকের মধ্যে একটি অন্যতম ধারাবাহিক হল ‘রামপ্রসাদ’, অন্যদিকে জি বাংলার একটি অন্যতম ধারাবাহিক ‘গৌরি এলো’। দুই ধারাবাহিক দুই চ্যানেলের টিআরপি ধরে রাখে। তবে এই দুই ধারাবাহিকের মধ্যে রয়েছে হাড্ডাহাড্ডি লড়াই। সন্ধ্যে ৬ টায় দুই ধারাবাহিক সম্প্রচলিত হয়। তবে গৌরী এল ধারাবাহিকটি অনেক পুরোনো। অন্যদিকে স্টার জলসায় নতুন ধারাবাহিক ‘রামপ্রসাদ’।

সাধক বামাক্ষ্যাপা রূপে দর্শকদের মন জয় করবার পর, আবার এক নতুন চরিত্রে সব্যসাচী চৌধুরী ধরা দিলেন ‘রামপ্রসাদ’ ধারাবাহিকে। তাঁর সাথে কামব্যাক করলেন সুস্মিলি। পাশাপাশি মা কালীর চরিত্রে পায়েল দে-ও প্রশংসা কুড়োচ্ছেন। সব মিলিয়ে শুরু থেকেই টিআরপি তালিকায় বেশ ভালো স্কোর এই সিরিয়ালের। পাশাপাশি, বাস্তব জীবনের থেকে একটু দূরে গিয়ে আধ্যাত্মিক কাহিনীতে মোড়া ‘গৌরী এলো’ ধারাবাহিক। ধারাবাহিক ‘গৌরী এলো’র ঈশান-গৌরী-র জুটি দর্শকদের বেশ প্রিয়।

ধারাবাহিকে গৌরীর ভূমিকায় অভিনয় করছেন ‘ডান্স বাংলা ডান্স’ এর প্রতিযোগী ‘নবাগতা মোহনা মাইতি’। পাশাপাশি, ঈশান-এর ভূমিকায় রয়েছেন বিশ্বরূপ বন্দ‍্যোপাধ‍্যায়। তবে এবার উক্ত টপিকের কেন্দ্র খলনায়িকা। কোন খলনায়িকা ধারাবাহিককে আরও বেশি ইন্টারেস্টিং করে তুলেছে? একদিকে গৌরী এলো’র শৈলজা, অন্যদিকে রামপ্রসাদ’এর লবঙ্গলতা। এই দুই চরিত্র বেশ চমকদার। শৈলজা হয়েছে নায়ক ঈশানের দিদি ও লবঙ্গলটা রামপ্রসাদের বৌদি।

শৈলজা’র চরিত্রে অভিনয় করছেন চান্দ্রেয়ী ঘোষ ও লবঙ্গলতার চরিত্রে রয়েছেন জয়িতা গোস্বামী। যদিও বর্তমানে শৈলজাকে ভালো হয়ে যেতে দেখছে দর্শক। কিন্তু একটা সময় তিনি ছিলেন বেশ শয়তান। যে গৌরীর বারংবার ক্ষতি করতে চেয়েছেন। তার অভিনয় দেখে দর্শকদেরও রাগ ধরে যাবে। সেরকমই ভয়ংকর লুক দেওয়া হয় তাকে। অন্যদিকে লবঙ্গলতাও একটার পর একটা চাল ছেলে রামপ্রসাদকে বিপদে ফেলার চেষ্টা করে। এবার এই দুই খলনায়িকার মধ্যে আপনি বেছে নিতে পারেন আপনার প্রিয় খলনায়য়িকাকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই পোস্ট চোখে পড়েছে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।