Connect with us

    Bangla Serial

    Soumitrisha Kundu: সত্যি সত্যি প্রেমে পড়েছে মিঠাই! কী বলছে দেবের নায়িকা সৌমিতৃষা?

    Published

    on

    Pradhan

    টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। ‘মিঠাই’ (Mithai) চরিত্রে অভিনয় করে দর্শকদের মনের মনিকোঠায় বিরাজ করেন তিনি। ভক্তরা অভিনেত্রীর নিজের নামের থেকে বেশি মিঠাই নামেই তাঁকে চেনে। সেই মিঠাই এবার পা রেখেছেন টলিউডে। তাও আবার সুপারস্টার দেবের (Dev) নায়িকা হয়ে।

    ২২শে ডিসেম্বর মুক্তি পেয়েছে দেব-সৌমিতৃষার প্রথম ছবি ‘প্রধান’। বড়দিনের মরশুমে বেশ ভালই ব্যবসা করছে এই ছবি। ছোট পর্দার ‘মিঠাই’ এখন সত্যি সত্যি দেবের নায়িকা। দেব-সৌমিতৃষার পর্দার রোম্যান্স মন কেড়েছে অনুরাগীদের। রীল হোক বা রিয়েল সৌমিতৃষাকে নিয়ে ভক্তদের উৎসাহের অন্ত নেই। তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও নানা আলোচনা চলে নেট দুনিয়ায়। এই মুহূর্তে নায়িকার ভক্তদের মনে একটাই প্রশ্ন, আজকাল কার সঙ্গে প্রেম করছেন তাঁদের প্ৰিয় নায়িকা?

    এ প্রসঙ্গে নায়িকা জানান,”নাহ, এখনও তিনি এমন কাউকে খুঁজে পাইনি, যাঁকে নিয়ে ঘর বাঁধার স্বপ্ন দেখতে পারি। আর এটা কেরিয়ার তৈরির সময়। আপাতত কেরিয়ারেই মন দিতে চাই।” এই মুহূর্তে জীবনে আর কোনও ভালোলাগা তাঁর নেই। সাফ জানিয়েছেন, প্রেম করছেন না। কোনও সম্পর্কে তিনি নেই। আর আপাতত প্রেমের বিষয়ে ভাবতেও চান না অভিনেত্রী।

    এদিকে সূত্রের খবর বলছে,দেবের পরের ছবি ‘খাদান’এও নাকি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে সৌমিতৃষাকে। যদিও অভিনেত্রী বলেছেন,‘আমার কাছে এবিষয়ে অফিসিয়ালি কনফার্মেশন আসেনি। যদি আমাকে ছবির জন্য বেছে নেওয়া হয়, তাহলে নিশ্চয় আনুষ্ঠানিকভাবেই জানানো হবে।’

    প্রসঙ্গত, ‘খাদান’ সিনেমায় দেবের নায়িকা হবেন টেলিপর্দার ‘রিমলি’ তথা শাকিব খানের ‘প্রিয়তমা’ ইধিকা পাল। ছবিতে কয়লা মাফিয়ার চরিত্রে দেখা যাবে দেবকে। বহুদিন পর ‘খাদান’এ বাণিজ্যিক ছবিতে দেখা যাবে। ছবিটির পরিচালনা করবেন সঞ্জয় রিনো দত্ত। দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স ও সুরিন্দর ফিল্মসের যৌথ প্রযোজনায় তৈরি হচ্ছে এই ছবি।