Bangla Serial

Soumitrisha Pradhan: ‘এই সিনেমা নববিবাহিতা মহিলার’! ‘মিঠাই’য়ের পর দেবের বউ ‘রুমি’ সৌমীতৃষা

বাংলা ধারাবাহিকের দুনিয়ায় তিনি অপ্রতিরোধ্য। তার জনপ্রিয়তা হার মানিয়ে দিতে পারে যে কোন‌ও নামিদামি তারকাকে। এক কথায় তাকে বাংলা টেলিভিশনের কুইন বলা হয়। খুব অল্প সংখ্যক ধারাবাহিকেই অভিনয় করেই দারুন রকম জনপ্রিয়তা অর্জন করে ফেলেছেন এই অভিনেত্রী। বিশেষ করে জি বাংলার মিঠাই (Mithai ) ধারাবাহিকটি তাকে গগনচুম্বী সফলতা এনে দিয়েছিল।

অবশ্যই বুঝতে পারছেন কার কথা বলছি। তিনি বাংলা টেলিভিশনের জনপ্রিয়তম মুখ সৌমীতৃষা কুন্ডু। বাংলা টেলিভিশন প্রেমীদের কাছে তিনি যেরকম সুপরিচিত সেই রকমই জনপ্রিয়। এই গুণী অভিনেত্রী কিন্তু খুব অল্প সময়ের মধ্যেই খ্যাতির শিখর ছুঁয়েছেন। মাত্র দুটি ধারাবাহিক অভিনয় করেই সরাসরি সিনেমায় অভিনয়ের সুযোগ পেয়ে গিয়েছেন তিনি।

বাংলার সুপারস্টার দেবের বিপরীতে ‘প্রধান’ নামক একটি সিনেমায় অভিনয় করতে চলেছেন তিনি। বছর শেষের শীতে বড় পর্দায় তাকে দেখার জন্য উদগ্রীব হয়ে রয়েছেন দর্শকরা। বলাই বাহুল্য, এই অভিনেত্রী কিন্তু সিনেমায় চান্স পেয়ে কম কটাক্ষ সহ্য করেন নি।

এখন যেখানে প্রত্যেকটা বাংলা সিনেমা ১৫-১৬ দিনের শিডিউলে শেষ হয়ে যায় সেখানে প্রায় ৩০-৩৫ দিন ধরে শুটিং চলছে প্রধান সিনেমার। এই সিনেমায় দেবের স্ত্রীর চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। এই বিষয়ে মুখ খুলে অভিনেত্রী জানিয়েছেন চরিত্রটি সম্পূর্ণভাবে এক নববিবাহিতা। একজন মেয়ে সদ্য বিবাহিত জীবনে পা রেখে যে যে পরিবর্তনগুলোর মুখোমুখি হয় সেটাই ফুটে উঠবে এই সিনেমায়।

সেই সঙ্গে একজন পুলিশ অফিসার স্বামীর সঙ্গে তার ঘর করার গল্প দেখা যাবে এই সিনেমায়। বর্তমানে একেবারে চরিত্রের মধ্যে মিশে রয়েছেন সৌমীতৃষা। এই বিষয়ে অভিনেত্রীর মন্তব্য তিনি বরাবরই এরকম। যে চরিত্রটি যখন করেন তখন সম্পূর্ণভাবে সেই চরিত্রে ডুব দেন। একেবারে সেই চরিত্রটার মতো করেই বাস্তব জীবনেও তিনি জীবন কাটান।

Ratna Adhikary