জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Khelna Bari: আসলে সবই তো খেলনাবাড়ি! শেষ দিনের শুটে কান্না থামানো যাচ্ছে না ‘মিতুল’ আরাত্রিকার! দেখলে কাঁদবেন আপনিও

শেষ হবার পথে ধারাবাহিক ‘খেলনা বাড়ি’। কার দখলে থাকবে টিআরপি? টিআরপি দখলের লড়াইয়ের মুখে পড়ে বন্ধ হতে চলেছে স্টার জলসা ও জি বাংলার একাধিকধারাবাহিক। শেষের ঘন্টা বেজে গেছে জনপ্রিয় ধারাবাহিক খেলনা বাড়িরও। চলতি সপ্তাহেই শেষ হচ্ছে আর আরাত্রিকা মাইতি ও বিশ্বজিৎ ঘোষ অভিনীত খেলনাবাড়ির শুটিং।

১৬ই অক্টোবর থেকেই বদলে গিয়েছিল খেলনা বাড়ির টাইম স্লট। রাত দশটা থেকে এগিয়ে স্লট নির্ধারিত হয়েছিল সাড়ে নটায়। মূলত ইচ্ছে পুতুল ও গৌরীর স্লট বদল নিয়েই যত কান্ড। আসলে, তোমাদের রানীর সঙ্গে পেরে উঠছিল না গৌরী। তাই সরিয়ে দেওয়া হয়। সেই জায়গায় রাতের স্লট থেকে সরিয়ে বিকেলের স্লট দেওয়া হয় ইচ্ছে পুতুলকে। ইদানিং দর্শক মন মেঘ-নীল ও ময়ূরীর ত্রিকোণ প্রেমের ড্রামা দেখতে বেশ মজেছে।

ফলত, অহরহ বিকেলে ইচ্ছে পুতুল দেখার বাড়ি আসছিল দর্শক মহল থেকে। তাই বদলে দেওয়া হয় গৌরী এলোর স্লট। গৌরী সম্প্রচারের সময় নির্ধারিত হয় রাত দশটা থেকে। সাড়ে নটায় চলতে থাকে খেলনা বাড়ি। তাতে লাভের লাভ হলো না কিছুই। শেষ দিনের শুটিং সেরে ফেলল মিতুলরা।
আর শুটিং সেটিং অঝোরে কাঁদলেন অভিনেত্রী। সেই ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে।

উল্লেখ্য, ২০২২ সালের ১৬ই মে থেকে শুরু হয়েছিল খেলনা বাড়ির জার্নি। প্রথমে এটি সম্প্রচারিত হত 6.30 এর স্লটে। ধীরে ধীরে জনপ্রিয়তা বৃদ্ধি পায় এই ধারাবাহিকের। নাম লেখায় টিআরপি তালিকার প্রথম পাঁচে। একটা বড় সময় টানা এই ধারাবাহিক থাকতো দ্বিতীয় বা তৃতীয় নম্বরে। তারপর হয় স্লট বদল। খেলনা বাড়ি চলে আসে রাত নটার স্লটে। সেখানেও স্লট লিড শুরু হয়। খেলনাবাড়ি চলে আসে দশটার স্লটে। দিন পনের বাদেই আবার স্লট বদল। এবার স্লট সাড়ে নটা। কিন্তু এবার বিদায় বেলা।
সিরিয়াল বন্ধের সেই খবর নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন মুখ্য অভিনেত্রী আরাত্রিকা। টিম খেলনা বাড়ির মেয়েদের সিঁদুর খেলার একটি ফটো শেয়ার করে অভিনেত্রী লিখছেন, ‘ বিদায় বেলা ঘনিয়ে এল…। আর তো কিছুদিন। সবাই দেখতে থাকো খেলনা বাড়ি। জি বাংলা। সাড়ে নটায়।

এখন প্রশ্ন হল, কোন ধারাবাহিক আসবে খেলনা বাড়ির স্লটে? সূত্র বলছে, সাড়ে নটায় আসছে দেবাদৃতা বসুর নতুন ধারাবাহিক। যা আসছে জি প্রোডাকশনের ব্যানারে। কেউ আবার বলছেন, ছোট পর্দায় ফিরছেন দিতিপ্রিয়া। তবে এখনও কিছুই অফিশিয়াল হয়নি।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।