Bangla Serial

Neem Phuler Modhu: নিজেকে শক্ত করো পর্ণা! বড় চ্যালেঞ্জের মুখে পর্ণা, সাহস যোগাচ্ছে সৃজন

এই মুহূর্তে রমরমিয়ে চলছে জি বাংলার ধারাবাহিক নিম ফুলের মধু (Neem Phuler Modhu)। অভিনেতার রুবেল দাস ও অভিনেত্রী পল্লবী শর্মার জুটি জায়গা করেছে দর্শকদের মনে। টিআরপি তালিকার প্রথম পাঁচের মধ্যেই জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক।

দেখা যাচ্ছে, পর্না ঠাকুরের সামনে কেঁদে বলছে, “এটা তুমি কি করলে ঠাকুর। কেন করলে?” সেই সময় সৃজন এসে পর্নার কাঁধে হাত রেখে বলে,” নিজেকে শক্ত করো পর্ণা। এটা ভেঙে পড়ার সময় নয়।” পর্ণা সৃজনের মুখোমুখি হলে সে হাত ধরে আরো বলে, “তুমি একা নও পর্ণা। আমিও আছি তোমার সঙ্গে।” দুজন দুজনের দিকে তাকিয়ে থাকে কিছুক্ষণ।

প্রসঙ্গত, জনপ্রিয় বাংলা সিরিয়াল মিঠাই শেষ হবার পর সেই স্লটেই শুরু হয়েছিল নতুন ধারাবাহিক নিম ফুলের মধু। ‘ভানুমতির খেল’, ‘বাঘ বন্দী খেলা’, ‘ যমুনা ঢাকি’র পর ফের ছোটপর্দায় ফিরিছেন অভিনেতা রুবেল দাস। দুটি বেঁধেছেন জবা ওরফে অভিনেত্রী পল্লবী শর্মার সঙ্গে। গোটা ধারাবাহিকই একান্নবর্তি পরিবারের নানা টানাপোড়েন নিয়ে।

উত্তর কলকাতার বিখ্যাত বনেদি পরিবার দত্ত বাড়িতে বিয়ে করে আসে পর্ণা। দক্ষিণ কলকাতার বাবা-মা ও ভাই নিয়ে ছোট্ট পরিবারে বড় হয়েছে সে। তাঁর বিয়ে হয় এই পরিবারের ছেলের সৃজনের সঙ্গে। সৃজন আবার তাঁর মায়ের কথায় ওঠে বসে। স্বভাবতই বেশ কিপটে সে।

দেখেশুনে বিয়ে, তার ওপর দুটি মানুষের মধ্যে স্বভাবগত আকাশ পাতাল পার্থক্য। কেমন করে জমবে তাদের সংসার? নিম ফুলের মধুর গল্প আসলেই যেন চেনা ছকে বাধা। হঠাৎ বিয়ে, দুর্ঘটনাক্রমে বিয়ে, ঘটনাচক্রের বিয়ে বা স্বামী স্ত্রীর একে অপরকে অদ্ভুত নামের সম্বোধন, বাংলা সিরিয়ালের এই ট্রেন্ডি ছক ভেঙে একেবারে স্রোতের বিপরীতে বইছে ধারাবাহিকের গল্প।

আরও পড়ুনঃ আসলে সবই তো খেলনাবাড়ি! শেষ দিনের শুটে কান্না থামানো যাচ্ছে না ‘মিতুল’ আরাত্রিকার! দেখলে কাঁদবেন আপনিও

ধারাবাহিকের চিত্রনাট্য লিখেছেন শাশ্বতী ঘোষ ও সৌভিক চক্রবর্তী। পরিচালক অনুপ চক্রবর্তী। ধারাবাহিকের অন্যান্য ভুমিকায় অভিনয় করেছেন, লিলি চক্রবর্তী, মানসী সেনগুপ্ত, উদয় প্রতাপ সিং, অরিজিতা মুখোপাধ্যায়, নীলয় মালাকার প্রমুখ।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।