Bangla Serial

Sweta Bhattacharya: ‘আমি যে আর পারছি না’! ভালো নেই শ্বেতা! ব্যক্তিগত জীবনে চলছে ঝড়

সদ্য ঘোষিত হয়েছে তার নতুন ওয়েব সিরিজে কাজ করার খবর। তবে হাজারো খুশির মধ্যেই অভিনেত্রী স্বেতা ভট্টাচার্যের (Sweta Bhattacharya) পরিবারে আবারও খারাপ খবর। মন ভালো নেই অভিনেত্রীর। দিন কয়েক আগেই শুটিং ফ্লোরে কাজের মধ্যেই ভাঙে প্রেমিক রুবেল দাসের দুটো গোড়ালি। এবার অসুস্থ অভিনেত্রীর মা। হাসপাতালে চিকিৎসাধীন তিনি। ধুম জ্বরে আক্রান্ত তিনি।

নিজের ইনস্টাগ্রামে মায়ের সঙ্গে একটি ছবি শেয়ার করে অভিনেত্রী লিখছেন,’মা তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো মা, আমি যে আর পারছিনা। তুমি ছাড়া যে আমার আর কেউ নেই মা।’।

দিন কয়েক আগেই নিজের মায়ের অসুস্থতা প্রসঙ্গে অভিনেত্রী সংবাদমাধ্যমে জানান, ‘ বিগত বেশ কিছুদিন ধরেই শরীর খারাপ ছিল মায়ের। জ্বর ছিল। কিছুতেই কম ছিল না। বুকেও সংক্রমণ দেখা গিয়েছিল। অবস্থার অবনতি হওয়ায় মাকে হাসপাতালে ভর্তি করাই। বাড়িতে রাখার ঝুঁকি নিতে পারিনি। ডাক্তার পরামর্শ মতই চিকিৎসা চলছে মায়ের।’

ইতিপূর্বেও মন ভালো না থাকার জন্য স্বেতা আগেও তার মাকে নিয়ে ছবি পোস্ট করে লেখে,’ তোমায় ছাড়া ঘুম আসেনা মা।’ আচ্ছা দেখে তার মা সুস্থ হয়ে বাড়ি ফিরে আসুন, আপাতত এমনটাই চাইছেন অভিনেত্রীর অনুগামীরা।

উল্লেখ্য, কিছুদিন আগে অসুস্থ হয়েছিলেন সে তার বাবাও। সংবাদ মাধ্যমকে অভিনেত্রী জানান, ‘জন্মদিনের আগের দিন থেকে বাবার জ্বর। পরদিন থেকে মায়ের। কি যে যাচ্ছে…। বাবাকে নিয়ে মনটা খারাপ ছিল।’ তবে অভিনেত্রীর প্রেমিক রুবেল পাশে থেকে অনবরত চেষ্টা করে যাচ্ছে কি করে শ্বেতার মন ভাল করা যায়। এই মুহূর্তে বাবা-মাকে নিয়েই চিন্তায় দিন কাটছে শ্বেতার। সবাই সুস্থ হয়ে যাক, আপাতত এই একটিই প্রার্থনা অভিনেত্রীর।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।