Connect with us

    Bangla Serial

    Soumitrisha Kundoo: আগেরবার কমলে কামিনী সেজে নাচের স্টেপ ভুলে গেছিল মিঠাই, এবারে ভুল শুধরে দারুণ নাচ করছে সৌমি! চোখ ধাঁধানো পারফরম্যান্স দেখে চোখ কপালে হেটার্সদের

    Published

    on

    Soumitrisha Mahalaya Perform

    জি বাংলার মিঠাই মানে ই অনবদ্য একটা কিছু উপস্থাপনা হবে। ধারাবাহিকের সকল চরিত্রগুলো তো সবার প্রিয় কিন্তু আলাদা করে একটা ভালোবাসা আদায় করে নিয়েছে সকলের কাছ থেকে। অনেকেই আশা করেছিলেন যে এবার বোধহয় মিঠাই মহিষাসুর মর্দিনী সাজবেন জি বাংলায়। কিন্তু কিছু ফ্যাক্টর আছে, সেগুলো সম্পন্ন করতে পারলে তবেই দুর্গা রূপে অবতীর্ণ হওয়া যায়।অনেকেই মনে করছেন মিঠাইকে এখনো অভিনয়ে আরো পরিণত হতে হবে আর এক্সপ্রেশন আরো ভালো করতে হবে। সেই সঙ্গে হাইট টাও ম্যাটার করছে।

    Soumi durga
    তবে দেবীর জয়দুর্গা রূপ মিঠাই পেয়েছে। আগেরবার কমলে কামিনী সেজেছিল এবং সেটা করতে গিয়ে সকলের সামনে নাচের স্টেপ ভুলে গেছিল মিঠাই রানী। ভুলভাল নাচের স্টেপ করে আগেরবার হাসির খোরাক হয়েছিল। চলতি বছরে মিঠাই জয় দুর্গা সাজে আসছে। মেকআপটা তো জবরদস্ত হয়েছে। এক্সপ্রেশন আগের বছরের থেকে অনেকটাই উন্নত হয়েছে।

    Soumi durga kameni
    আর কিছুক্ষণ আগে জি বাংলা মিঠাইয়ের নাচের একটি ঝলক প্রকাশ করেছে তাদের সোশ্যাল মিডিয়ার প্রোফাইলে আর সেটা দেখেই চমকে গেছেন নেটিজেনরা। মিঠাই আজকে খুব ভালোবাসে এবং সে নিজে খুব ভালো নাচে আমরা সকলেই জানি। আগের বছর কোন কারণে ভয় পেয়ে গেছিল হয়তো কিন্তু এই বছর মিঠাই অনেক কনফিডেন্ট আর দারুণ নাচ করেছে সে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিও। এখন সকলেই অপেক্ষা করছেন ২৫ তারিখ ভোর বেলার জন্য, যেখানে মিঠাই রানীকে জয় দুর্গা রূপে দেখা যাবে।