Bangla Serial

Mithai Award: যতই টিআরপিতে শূন্য হোক, দু’খানা ট্রফি মিঠাইয়ের দখলেই! আবারও নিজেকে সবার সেরা প্রমান করলো মিঠাই রানী! গর্বে ছাতি চওড়া ভক্তদের

বাংলা ধারাবাহিকগুলো কোনওদিন শুধুই একটা প্রোগ্রাম হয় থাকেনি। সেগুলি বরাবরই মানুষের ঘরে ঘরে পৌঁছে যেতে পেরেছে। হয়তো সবকটি ধারাবাহিক সমান ভাবে নয়। কিন্তু একটি ধারাবাহিক এক একরকম ভাবে সাড়া ফেলেছে। তেমনই তার বেশ কিছু চরিত্র।

সেই চরিত্রগুলো কখনই শুধুমাত্র একটা ধারাবাহিকের চরিত্র হয়ে থাকেনি। সেগুলো হয়ে উঠেছিল পরিবারের অংশ। আর এই থেকেই তো দর্শকদের ভালোবাসা, টান তৈরি হয়ে যায়। সেই চরিত্রগুলোর বিপদে দর্শকরা ভগবানকে ডাকেন। আবার আনন্দে নিজেরা হেসে ওঠেন।

বাংলা ধারাবাহিক এরকম বহু চরিত্র যুগ যুগ করে দর্শকদের উপহার দিয়ে এসেছে। যেমন সম্প্রতি বাংলা দর্শকদের মনে জায়গা করে নিতে পেরেছে মিঠাই। মিঠাই ধারাবাহিকটি এখন অনেকটা শেষের পর্যায়ে বলেই ধরে নেওয়া হচ্ছে। কিন্তু তার পরেও মিঠাই চরিত্রটি বার বার ফিরে আসছে বিভিন্ন প্রসঙ্গে।

Bengali Serial: ডিভোর্সের পর ফুলশয্যা মিঠাই- সিদ্ধার্থর? আসছে জমজমাট পর্ব - mithai episode update siddhartha and mithai fulsojja special episode coming up in bengali serial see video soc - Aaj Tak Bangla

এমনকী এক টানা টি আর পি লিস্টের শীর্ষে থাকার রেকর্ড গড়েছে এই ধারাবাহিকটি। কিন্তু তারপর নতুন নতুন ধারাবাহিকের চাপে তলানিতে গিয়েছে এই চরিত্র। কিন্তু দর্শকরা বার বার সোশ্যাল মিডিয়ায় ও অন্যান্য প্ল্যাটফর্মে বার বার ফিরিয়ে আনছে পুরোনো স্মৃতিগুলো।

যেমন দর্শক মিঠাইকে ভালোবেসেছে, আর তার প্রমাণ বার বার পেয়েছে এই ধারাভাষ্যের টিম। ওরম্যাক্স মিডিয়ার (ORMAX MEDIA)-এর সবথেকে প্রিয় ধারাবাহিক চরিত্র (Most Popular Fiction Characters)-এর বাংলা নামের তালিকায় প্রথম পাঁচজনের মধ্যে প্রথম নামই ‘মিঠাই’-এর।

Mithai 3

তেমনই ফিরিয়ে আনা হচ্ছে ২০২২ সালের টেলি আড্ডা আওয়ার্ডসের দিনগুলোর স্মৃতি। এই মিঠাই চরিত্রে অভিনয় করেন অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু। তিনি দর্শকদের কাছে বেশ প্রিয় । তাই তাঁর সোশ্যাল মিডিয়াতেই বেশ ভালো ভিড় জমায় তাঁর অনুরাগীরা।এই কারণেই তাঁর ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা সাড়ে ৬০০ হাজারেরও বেশি।

আর সেখানেই নিজের দৈনন্দিন জীবনের ছবি ও ভিডিও ভক্তদের সঙ্গে শেয়ার করে থাকেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তাঁর আরও একটি ছবি ঘুরে বেড়াচ্ছে। গত বছরের টেলি আড্ডা অ্যাওয়ার্ড শো এর একটি ছবি। সেই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে তাঁকে একটা নয়, দু দুটো অ্যাওয়ার্ড দেওয়া হয়। মোস্ট পপুলার ফেস ও সেরা জুটির অ্যাওয়ার্ড। আর দু’হাতে দুটো অ্যাওয়ার্ড নিয়ে মিঠাইয়ের সাজে সৌমিতৃষাকে দেখে বেশ আবেগঘনই হয়ে গিয়েছে অনুরাগীরা।

Mouli Ghosh