Bangla Serial

Khelna Bari: টিআরপি পেতে মিঠাই থেকে টুকে দিল খেলনা বাড়ি! মিঠাইয়ের মতো এখানেও আসছে ডাবল রোল! ধামাকেদার এন্ট্রি নিল ‘খলনায়িকা ২’

এতদিন আমরা দেখে এসেছি ধারাবাহিকের নায়িকাদের যমজ চরিত্র। একজনের মৃত্যুর পর একই দেখতে আরেকজনের এন্ট্রি, আবার একজনের থাকা সত্বেও একই দেখতে অন্যজনের এন্ট্রি। তবে সাধারণত ধারাবাহিকের নায়িকাদেরই যমজ রোল আসে। যেমন মিঠাই এর মৃত্যুর পর তার মতোই দেখতে মিষ্টির আগমন। কিন্তু ‘খেলনা বাড়ি’ ধারাবাহিকে নায়িকা নয় এরূপ ঘটনা ঘটল খলনায়িকার সঙ্গে।

অন্তরা অর্থাৎ নায়ক ইন্দ্রের আগের স্ত্রী যে এতদিন খলনায়িকার চরিত্রে অভিনয় করে এসেছে। এবার এল তার মতোই দেখতে আরেক অন্তরা। নতুন আসা প্রোমোতে দেখা গেল, এই অন্তরা খারাপ নয় ভালোর অভিনয় করতেই দেখা গেল। এই অন্তরকেই আসল অন্তরা বলে মনে করছেন দর্শক। নকল অন্তরা আর রণ মিতুলকে একটা ঘরে দরজা আটকিয়ে আগুন লাগিয়ে দেয়, আর সেই মিতুলকেই বাঁচাতে আসে আসল অন্তরা।

এরপরই দর্শকদের মনে প্রশ্ন জাগে, এবার কি হবে মিতুলের। এতদিন নকল অন্তরার জন্য ইন্দ্র সমস্যায় পড়ছিল, আর তার সাথে দেয় মিতুল। এবার আসল অন্তরা এসে যেতে কি ইন্দ্র আগের স্ত্রীকে মেনে নেবে? নাকি মিতুলের সাথেই সংসার করবে? কি হবে মিতুলের? তবে গল্পে কোন নয়া মোড় আসতে চলেছে তা জানতে হলে অবশ্যই ‘খেলনা বাড়ির’ পরবর্তী পর্বগুলি দেখতে হবে।

উল্লেখ্য, জি বাংলার ধারাবাহিক ‘খেলনা বাড়ি’ বেশ জনপ্রিয় সিরিয়াল হয়ে উঠেছে দর্শকদের কাছে। ধারাবাহিকের শুরুতে দেখায়, মিতুল পাল একজন খেলনা বিক্রেতা। আর সেই মিতুলের ছা-পোষা জীবনে যখন ঢুকে পড়বে ধনী ব্যবসায়ী ইন্দ্র। এই ‘খেলনা বাড়ি’তে লিড রোলে রয়েছেন ‘কে আপন কে পর’ খ্যাত বিশ্বজিত্ ঘোষ। আর নায়িকার চরিত্রে রয়েছেন আরাত্রিকা মাইতির।

গল্পের প্রথমের দেখানো হয়ে প্রথম বিয়ের তিক্ত অভিজ্ঞতা আজও আঁকড়ে ধরে রয়েছে ইন্দ্র। আর প স্ত্রী নানানভাবে ইন্দ্রের উপর জোর জুলুম করে। অথচ পরিবারের কাউকে নিজের সেই চাপা দুঃখের কথা জানতে দিতে চায় না সে। অন্যদিকে ইন্দ্র নিজের নতুন হোটেলের জন্য যে জায়গা বেছে নিয়েছে, সেখানেই খেলনা বিক্রি করত মিতুল। সেখান থেকেই তাদের পরিচয়।

Titli Bhattacharya