Bangla Serial

Sohag Jol: আবার স্টার জলসাকে কপি পেস্ট করে ফেলল জি বাংলা! গুড্ডির দেখাদেখি নিজেই নিজেকে সিঁদুর পরিয়ে দিলো শুভ্রর বিধবা বেনি বৌদি! “চোর জি কাকু”, Troll করছে জলসা ভক্তরা

বিভিন্ন সময় বাংলা ধারাবাহিক কটাক্ষবিদ্ধ হয়েছে! আসলে বাংলা ধারাবাহিককে মাঝেমধ্যেই গল্পের গরু গাছে উঠে পড়ে! আর যার ফলে তা দর্শকদের পক্ষে হজম করা সহজ হয়ে ওঠে না। শুরু হয় মিম, ট্রোলিং! উড়ন্ত সিঁদুরে বিয়ে, প্রশিক্ষণ ছাড়া বিমান চালানো বা বিমানে ঘটিগরম বিক্রি এইসব ভুরি ভুরি উদাহরণ! এরই মধ্যে সাম্প্রতিক উদাহরণ হল গুড্ডি ধারাবাহিকের অভিনেত্রী বা নায়িকা গুড্ডি নিজেই নিজেকে সিঁদুর পরিয়ে বিয়ে করে নিয়েছে! আর এবার ফের একবার এই ঘটনার পুনরাবৃত্তি হয়েছে! সোহাগ জল ধারাবাহিকের বেনি বৌদি এবার নিজেই নিজেকে বিয়ে করলেন!

পরকীয়া দেখানোর জন্য এই ধারাবাহিক বিভিন্ন সময়ে কটাক্ষবিদ্ধ হয়েছে! অনেকেই এই ধারাবাহিকের নাম বদলে পরকীয়া জল রাখার অনুরোধ করেছিলেন! যদিও এই কটাক্ষের জবাবে নায়ক বলেছিলেন বেনি বৌদি’র ভালোবাসা একতরফা! এখানে পরকীয়া নেই!

Sohagjol TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

আসলে এই ধারাবাহিকে দেখানো হয়েছে, শুভ্র ঠাকুরপোর প্রতি ভীষণ দুর্বল বেনি বৌদি! আর তাই যখনতখন আড্ডা মারতে চলে আসে সে শুভ্রর ঘরে! আবার কখনও সে সিগারেটের প্যাকেট এগিয়ে দেয় ঠাকুরপোর সামনে। যদিও শুভ্র কোনওদিনই বেণীর এইসব আচরণকে খুব বেশি পাত্তা দেয়নি। আসলে বেণীর প্রতি মোটেই দুর্বল নয় শুভ্র! বিয়ের পর স্ত্রী জুঁই’কে অবিশ্বাস করলেও বেনী বৌদির ওপর অগাধ ভরসা ছিল শুভ্র’র!

Sohagjol TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

তবে সম্প্রতি সোহাগ জল ধারাবাহিকে এসেছে বিরাট টুইস্ট, জানা গেছে সন্তানের মা হতে চলেছেন বেনি বৌদি, তবে এই সন্তানের বাবা কে? সম্প্রতি এই ধারাবাহিকে দেখা গেছে বেনি বৌদি শুভ্র’কে বিয়ের জন্য জোড়াজুড়ি করতে থাকে! অন্যদিকে শুভ্র ভালোবেসে ফেলেছে জুঁইকে! কিন্তু এইসবের মাঝে হঠাৎই শুভ্রকে চমকে দিয়ে নিজেই সিঁদুর হাতে তুলে নিয়ে নিজের সিঁথিতে পরিয়ে দেয় বেনি বৌদি! এহেন অদ্ভুত বিয়ে দেখে চমকে উঠেছে নেটপাড়া!

Sohagjol TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ করে এক নেট মাধ্যম ব্যবহারকারী লিখেছেন, “যারা প্রোমো দেখে শুভ্র ঠাকুরপোকে ভুল বুঝছেন এটা তাদের জন্য!

বেনি বৌদি নিজে নিজেই সিঁদুর পরে নিলো …

শুভ্র বাবু শুধু বেনি বৌদির কাছে সিগারেটই খেতে যায় অন্য কিছু করতে না”

Mouli Ghosh