Bangla Serial

কথা রাখলেন ‘মিঠাই’ সৌমীতৃষা! ‘প্রধান’-এর শুটিং শুরু হচ্ছে! ফ্লোর থেকেই দিলেন ছবি

৯ই জুন ছিল অন্তিম পর্ব ‘মিঠাই’ (Mithai) এর। এই শেষটা মেনে নিতে না পারলেও নতুনকে স্বাগত জানিয়ে হাসিমুখে বিদায় জানালেন গোটা মিঠাই পরিবার। অতীতের কিছু টুকরো স্মৃতিকে মনে রেখেই তারকারা বিদায় জানিয়েছেন জিনপ্রিয় এই ধারাবাহিককে। দর্শকদের কথায়, ‘মিঠাই সবসময় আমাদের ফ্যানদের মণিকোঠায় থেকে যাবে, থেকে যাবে “সিধাই” (Sidhai) এর মতো কালজয়ী জুটি।”

এই ধারাবাহিকের মধ্যে দিয়ে কেন্দ্রীয় দুই চরিত্র সকলের খুব কাছের হয়ে উঠেছিলেন। ধারাবাহিকের মধ্যে দিয়ে প্রথমদিন থেকে গ্রামের মিষ্টি মেয়ে মিঠাই বাঙালির হৃদয়ে জায়গা করে নিয়েছে। নায়িকা মিঠাইয়ের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ড। ও নায়ক সিদ্ধার্থ মোদকের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা আদৃত রায়। অনস্ক্রিনে এই সিধাই জুটির কেমিস্ট্রি, দুষ্টু মিষ্টি মুহূর্ত, দারুণ অভিনয়ে বুঁদ হয়েছিল বাঙালি দর্শককুল।

শেষের পথে এগোলেও টেলিভিশনের পর্দায় শেষদিন পর্যন্ত রমরমিয়ে চলে এই সিরিয়াল। ধারাবাহিকের মধ্যে দিয়ে প্রথমদিন থেকে গ্রামের মিষ্টি মেয়ে মিঠাই বাঙালির হৃদয়ে জায়গা করে নিয়েছে। ধারাবাহিক শেষে বড় পর্দায় কাজ শুরু করেছেন সৌমী। দেবের বিপরীতে ফিরছেন সৌমীতৃষা। ‘মিঠাই’এর শেষদিনে ভক্তদের থেকে প্রচুর ভালোবাসা পেয়েছেন সৌমী। শেষমেশ চোখের জল ধরে রাখতে পারেননি সৌমী নিজেও।

শুটিং ফ্লোর থেকে মিঠাই

ইতিমধ্যে দেবের সঙ্গে সেই ছবির শুটিং শুরু হয়ে গিয়েছে। ফ্লোর থেকে আগেও ছোট রিল করতে দেখা যায় তাঁকে। এবার ফ্লোরে একটি ছবি তুলে শেয়ার করেন ইনস্টাগ্রামে। যেখানে মিষ্টি মিঠাই’কে যেন আরও মিষ্টি লাগছে। পিঙ্ক রঙে টপ ও জিন্স ফাটাফাটি লাগছি সৌমীকে। যেভাবে মিঠাই’এর শুটিং হাসিমুখে করেছেন। একাজও ঠিক সেভাবেই করছেন। ভক্তরা এখন অপেক্ষায় কবে তাঁকে বড় পর্দায় দেখতে পাবেন। ভক্তদের কাছে আজ তিনি যে জায়গায় এসে পৌঁছেছেন তার জন্য করতে হয়েছে তাঁকে কঠিন পরিশ্রম। ‘মিঠাই’ তাঁর প্রথম ধারাবাহিক ছিল যা এতো জনপ্রিয় হয়েছে।

পর্দায় কবে আসছে সৌমী-দেবের ছবি?

আর তাঁর এই কঠিন পরিশ্রমই তাঁকে আজ এখানে এসে দাঁড় করিয়েছে। অভিনয় জগতে নিজের অবস্থান পাকাপোক্ত করার জন্য ও ধারাবাহিককে দর্শকদের মনে ঠাঁই পাওয়ার জন্য একসময় তিনি সারাদিন অক্লান্ত পরিশ্রম করেছিলেন। দেবের বিপরীতে এবার তাঁকে কেমন মানাবে, তাই দেখার। সৌমীতৃষা ‘মিঠাই’তে আসার আগেই এই সিনেমায় আসার জন্য কথা হয়। মিঠাই, দেব অভিনীত ছবির নাম ‘প্রধান’। একেবারে পারিবারিক ছবি এটি। দেব-সৌমীতৃষা ছাড়াও অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায়কে। অগাস্ট থেকেই শুরু হয়েছে ‘প্রধান’-এর শুটিং, আগামী শীতেই মুক্তি পাবে ছবিটি।

Titli Bhattacharya