Bangla Serial

Soumitrisha Love: প্রেমে আঘাত নাকি প্রিয় মানুষের জন্য প্রতীক্ষা! কেন এখনও প্রেম করতে চায় না ‘মিঠাই’ সৌমীতৃষা?

আমাদের সকলের প্রিয় সৌমীতৃষা (Soumitrisha Kundoo) ওরফে ‘মিঠাই’ (Mithai) বড় পর্দায় পাড়ি দিয়েছেন। এবার এক অন্য রূপে ধরা পড়তে চলেছেন অভিনেত্রী। আগামী শীতেই আসছে দেব (Dev) ও মিঠাই অভিনীত ছবি ‘প্রধান’ (Pradhan)। উক্ত ছবির শুটিং চলেছে উত্তরবঙ্গে।। মিঠাই ভক্তরা এখন অপেক্ষায় তার ছবি দেখার।

অন্যদিকে বছরের সেরা ছবি গড়ে তোলার জন্য চেষ্টা করেছে গোটা ‘প্রধান’ টিম। ছোট পর্দা ছেড়ে বড় পর্দায় পাড়ি দেওয়া অতটাও সহজ নয়, তও দেবের নায়িকা হয়ে। দেবের এই ছবির প্রয়োজনেই পাহাড়ি জায়গা বেছে নিয়েছেন ছবির পরিচালক অভিজিৎ সেন (Abhijit Sen)। ‘মিঠাই’ (Mithai) এর মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছিলেন অভিনেত্রী সৌমী।

দেবের সঙ্গে নায়িকা হয়ে বড় পর্দায় ধরা দিতে চলেছেন সৌমী। মিঠাই ভক্তরা তাই খুব খুশি পর্দায় তাঁকে দেখার জন্য। তাঁকে প্রচন্ড করে না এমন ছেলে খুব কওমি রয়েছে। বাঙালিদের কাছে তিনি চোখের মনি। যদিও তার বড় পর্দায় যাওয়া নিয়ে বহুজন বহু মন্তব্য করেন। তবে সেসবের তোয়াক্কা না করে নিজের নতুনভাবে আবার দর্শকদের সামনে তুলে ধরার জন্য প্রস্তুতি নিচ্ছেন সৌমী।

সৌমী তাঁর ছবির জন্য নিজেকে নতুন করে গড়ে তোলার চেষ্টা করেছে। তবে তাঁর মিঠাই লুককে ভুলতে পারবে না কেউই। এক সাক্ষাৎকারে সৌমী বলেন, তিনি নিজের করা সমস্ত ধারাবাহিক ও সিনেমাকে ইউনিক ভাবে দর্শকদের সামনে তুলে ধরতে চান। তাঁর করা ‘মিঠাই’ যদিও সবার আগে। ‘মিঠাই’এর দ্বারাই তিনি এখন এতো জনপ্রিয়।

মিঠাই কবে বিয়ে করছেন জানতে চাইলে অভিনেত্রী বলেন, এখনই তিনি বিয়ের পিঁড়িতে বসছেন না। তিনি জীবনে কিছু করতে চান। কারণ কাজ আর জীবনসাথীকে সময় দেওয়া- একসঙ্গে সম্ভব নয়। বর্তমানে তাঁকে অনেকেই মেসেজ করছেন। বিশেষ করে ডাক্তাররা তাঁকে একটু বেশি ম্যাসেজ করছেন।

Titli Bhattacharya