জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

প্রথম পাতা

বাংলা সিরিয়াল

টলিউড

বলিউড

হলিউড

রেসিপি

লাইফস্টাইল

অফবিট

ভাইরাল

Bangla Serial

Icche Putul: জিষ্ণুকে ভুল বুঝল মেঘ! ময়ূরীর কোলে মাথা রেখে আই লাভ ইউ বলল মাতাল নীল

এই মুহূর্তে জমে উঠেছে ধারাবাহিক ইচ্ছে পুতুল (Icche Putul) । এই ধারাবাহিকটি (Serial) এই মুহূর্তে বাঙালি দর্শকদের অন্যতম প্রাণপ্রিয় এবং পছন্দের একটি ধারাবাহিক পরিণত হয়েছে। দর্শকরা এই ধারাবাহিকটি দেখার প্রতি এক আলাদাই আগ্রহ বোধ করছেন।‌ আর সেই কারণেই ধারাবাহিকের এত সাফল‌্য।

একটা ঝিমিয়ে পড়া ধারাবাহিক‌ও যে এইভাবে কামব্যাক করতে পারে তা ইচ্ছে পুতুল না দেখলে বোঝা যায় না। অনুরাগের ছোঁয়ার বিপরীতে দাঁড়িয়েও সপ্তাহে মাত্র চারদিন সম্প্রচারিত হয়েও এই ধারাবাহিকের টিআরপি নজরকারা। তবে বর্তমানে এই ধারাবাহিকের জনপ্রিয়তার দিকে তাকিয়ে চ্যানেল কর্তৃপক্ষ এই ধারাবাহিকটিকে সপ্তাহে সাতদিন সম্প্রচার করার সিদ্ধান্ত নিয়েছেন।

এই মুহূর্তে ধারাবাহিকের নায়ক-নায়িকার মধ্যে বিস্তর দূরত্ব। নায়ক কথায় বার্তায় ভুল বোঝে নিজের স্ত্রী মেঘকে। মেল ইগোতে ভরপুর সৌরনীল। আর তাই আজ মেঘ-নীলের পথ আলাদা হওয়ার মুখে। কিন্তু তা সত্ত্বেও সৌরনীলের মধ্যে আজও মেঘকে নিয়ে অধিকারবোধ কমেনি। ময়ূরীকে বিয়ে করতে চললেও মেঘকে নিজের প্রপার্টি মনে করে চলেছে মেঘ। সম্প্রতি ফের সে সবার সামনে জিষ্ণুকে অপমান করেছে। এবার জিষ্ণুর জন্মদিন উপলক্ষে তার বাড়িতে আসে মেঘ। বেশ ভালো সময় কাটায় দুজনে। জিষ্ণু মনে মনে ভাবতে থাকে তার জন্য‌ই তাকে নিয়ে নীল এবং মেঘের মধ্যে তৈরি হওয়ার সমস্ত অনিশ্চয়তা সেই দূর করবে।

আর এই ভেবে সে নীলকে ফোন করে।ফোন ধরেই নীল তাকে উল্টোপাল্টা কথা বলতে থাকে। এরপর জিষ্ণুর থেকে ফোনটা নিয়ে নেয় মেঘ। নীলের অপমান জনক কথা শুনে ফেলে মেঘ। এরপর সে তাকে সমুচিত জবাব ফিরিয়ে দেয়। এরপর নীলকে ফোন করে উদারতা দেখানোর জন্য জিষ্ণুর ওপরেও ভীষণ রেগে যায় মেঘ। আর এত দিনের সমস্ত বন্ধুত্ব এক নিমিষে শেষ করে দেয়।

এই ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে মেঘের কাছে কথা শুনে মদ্যপ অবস্থায় বাড়ি ফিরে ময়ূরীর কোলে মাথা রেখে তাকে আই লাভ ইউ বলে নীল। অন্যদিকে মেঘ আবার তার বাবাকে জানিয়ে দেয়, সে জিষ্ণুর সঙ্গে আর কোন সম্পর্ক রাখতে চায় না। এই ঘটনায় জিষ্ণুর পাশে দাঁড়িয়ে মেঘের বাবা বলেন এটা কি নীলের কাছে ভালো হওয়ার একমাত্র উপায়? বাবার মুখে এমন কথা শুনে অবাক হয়ে যায় মেঘ।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।