Bangla Serial

Dev-Mithai-Debchandrima: দেবচন্দ্রিমা দেবের সঙ্গে, চমকে গেল সবাই! মিঠাইয়ের কী হবে? আতঙ্কে ভক্তরা

একটি ধারাবাহিক জীবন বদলে দিয়েছে বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডুর। জি বাংলার মিঠাই ধারাবাহিকের ব্যাপক সাফল্য তাঁকে তাঁর স্বপ্নের পথে অনেকটাই এগিয়ে দিয়েছে।

গত সপ্তাহেই তামাম ভক্তকুলকে কাঁদিয়ে সুদীর্ঘ আড়াই বছরের সফল পথ চলা শেষ হয়েছে মিঠাই ধারাবাহিকটির। এই ধারাবাহিকটির দর্শক মনে দারুণ প্রভাব না দেখলে বিশ্বাস করা যাবে না করেছিল মিঠাই। এর আগে অন্য ধারাবাহিকে অভিনয় করলেও এই ধারাবাহিকের মতো সফলতা পায়নি সৌমীতৃষার অন্য কোনও ধারাবাহিক।

এই ধারাবাহিক সৌমীতৃষাকে যেমন ভক্তদের ভালোবাসা দিয়েছে তেমন‌ই দিয়েছে প্রচুর কাজের অফার। এই ধারাবাহিক থেকেই স্বপ্নের উড়ান ভরেছেন সৌমীতৃষা। মিঠাই ধারাবাহিকে অসামান্য অভিনয়ের জন্যে বড়পর্দায় কাজের সুযোগ পেয়ে গেছেন এই অভিনেত্রী। যে সে হিরোর বিপরীতে নয় একেবারে খোদ বাংলার সুপারস্টার দেবের বিপরীতে ডেবিউ করতে চলেছেন এই অভিনেত্রী।

অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডুর জীবনে এই সাফল্য একটি মাইলফলক হয়ে থেকে যাবে‌। মিঠাই ধারাবাহিকের একেবারে শেষ লগ্নে সুখবর পাওয়া যায় যে অভিজিৎ সেন পরিচালিত ‘প্রধান’ ছবির নায়িকার জন্য বেছে নেওয়া হয়েছে সৌমীতৃষাকে।

তবে এই সুখবর এর মাঝেই আরও একটি খবর পাওয়া যায় যে, জিতের ছবির জন্যও নাকি প্রথম পছন্দ ছিলেন সৌমীতৃষা। যদিও সেই জায়গায় পরবর্তীতে বেছে নেওয়া হয় বাংলা টেলিভিশনের অন্যতম পরিচিত এবং জনপ্রিয় মুখ দেবচন্দ্রিমা সিংহ রায়কে। জিৎ এবং রুক্মিণী মৈত্রর আগামী ছবি বুমারাং হতে চলেছে বড় পর্দায় দেবচন্দ্রিমার ডেবিউ ফিল্ম।

Dev Debchandrima

উল্লেখ্য, বল্লভপুরের রূপকথা খ্যাত অভিনেতা সত্যম রায়চৌধুরীর বিপরীতে এই সিনেমায় অভিনয় করবেন তিনি। এই ছবিতে প্রাথমিক পর্যায়ে কাজ করার কথা ছিল সৌমীতৃষার। কিন্তু দেবের ‘প্রধান’ সিনেমায় কাজ করার দরুন বেছে নেওয়া হয় দেবচন্দ্রিমাকে। তবে এবার প্রকাশ্যে এসেছে দেব এবং দেবচন্দ্রিমার একটি ছবি। যেখানে খুনসুটির মেজাজে ধরা দিয়েছেন এই দুইজন। দেব এবং দেবচন্দ্রিমার এহেন সম্পর্কের রসায়ন এবং ছবি দেখে যথেষ্টই আতঙ্কিত সৌমীতৃষার ভক্তরা। তবে কী কাজ হাতছাড়া হতে চলেছে নাকি?

Ratna Adhikary