Bangla Serial

Khelna Bari: ‘মিতুল মৃৎশিল্পী হতে চেয়েছিল কিন্তু রণ দাদার চাপে বহুরূপী হয়ে গেল’! আবার নতুন ছদ্মবেশে ইন্দ্র-মিতুলকে দেখেই শুরু চরম খিল্লি

বর্তমানে প্রতিটি ধারাবাহিক টিকে রয়েছে টিআরপির উপর। যে ধারাবাহিকের টিআরপি যত বেশি, সেই ধারাবাহিকের স্থায়ীকাল তত বেশি। আর তাই এই টিআরপি বাড়ানোর চেষ্টায় বর্তমানে সমস্ত ধারাবাহিক একপ্রকার যেন যুদ্ধে নেমেছে। আর সেই যুদ্ধে জেতার জন্য একের পর এক টুইস্ট আনছে ধারাবাহিকগুলো। পাশাপাশি ধারাবাহিকেও আসছে নানান নতুন মুখ। এমনই একটি ধারাবাহিক হল জি বাংলার ‘খেলনা বাড়ি’।

সম্প্রতি ধারাবাহিকে এসেছে একটি বড় ট্যুইস্ট। একলাফে নিয়েছে বড় লিপ। বড় হয়ে গিয়েছে গুগলি। পাশাপাশি আমরা এও জেনেছি, মিতুল ও ইন্দ্রের ছেলে ‘আদর’ নিখোঁজ। যদিও আদর তাদের সামনেই আছে, তবে মিতুল, ইন্দ্র এখনও কেউই জানে না পাড়ার দুষ্টু ছেলে শিবাই তাদের ‘আদর’। আর সেই আদরকে নিখোঁজ করেছিল অন্তরা। আদরকে দূরে রেখে মিতুল আর তার পরিবারের শত্রু হিসাবে বড় করতে চেয়েছিল আদরকে। অন্যদিকে গুগলিকেও মিতুল আর ইন্দ্রের বিরুদ্ধে করার চেষ্টা করেছিল।

যদিও এই অন্তরা আসল নয়, আসল অন্তরাকে মেরে এসেছে তার যমজ বোন। আর সেই নিতে চায় অন্তরার নামে থাকা সকল সম্পত্তিকে। আর তাই আদর আর গুগলি দুজনকেই মিতুল আর ইন্দ্রের বিরুদ্ধে করে। এমনকি আদরের হাতে মিতুল সহ গোটা পরিবারকে শেষ করানোরও উদ্দেশ্য ছিল অন্তরা আর রণের। নানাভাবে তাদের সমস্যায় ফেলার পর এবার আরও বড় ফাঁদ পাতলো রণ। আর সেই ফাঁদে পা ফেলল ইন্দ্র। ইন্দ্রের সকল সম্পত্তি নিতে ইন্দ্রকে মিথ্যা দোষ চাপিয়ে জেলে ঢুকিয়ে দেয়। এরপর ইন্দ্রের সম্পত্তি ফেরাতে মিতুল ধারণ করে একের পর এক নতুন বেশ।

Khelna Bari TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

প্রথমে মিতুল ছেলের বেশে নিজেকে দোষী প্রমাণিত করে ইন্দ্রের সাথে একই কারাগারে ঢোকে। তারপর জেল থেকে বেরিয়ে মিতুল টপ, জিন্স পড়ে এক মডার্ন মেয়ে সেজে রণকে ফাঁকি দেওয়ার জন্য। আর রণ মিতুলকে চিনতেই পারল না। এবার রণ আর নকল অন্তরাকে ফাঁসানোর জন্য মিতুল আর ইন্দ্র সাজল সেফ। ঘরের রান্না করার সেফ সেজে এন্ট্রি নেবে, আর তারপরই রোনোর চোখে ধূলি দিয়ে ছিনিয়ে নেবে নিজেদের সম্পত্তি।

তারই মিতুল আর ইন্দ্র চুল, দাঁড়িতে সাদা রং করে বয়স্ক সেফ সাজল। তবে ইন্দ্র চাইনিস ছাড়া জানে না খাবার নাম। সেখানেই যত গন্ডগোল। তাই মিতুল তাকে শিখিয়ে পড়িয়ে দিলেও আদোও কি ইন্দ্র ঠিকঠাক খাবারের নাম বলতে পারবে? তাই নিয়েই চিন্তায় মিতুল। এবার সেফ সেজে তারা রণকে ফাঁসিয়ে নিজের পরিবারকে বাঁচাবে। ইন্দ্র কি পারবে রণর চোখে ফাঁকি দিতে নাকি ধরা পড়ে যাবে ভাই-এর কাছে? এভাবেই একের পর এক সাজে মিতুল আসছে দর্শকদের সামনে। তবে কি মিতুলের প্ল্যান সফল হবে এবার?

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।